1. admin@aparadhatallasi.com : admin :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৬:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
সাতকানিয়ায় ১৭ টাকা পাওনাকে কেন্দ্র করে ছু রিকাঘা তে যুবককে হ ত্যা রংপুর বিভাগের ১৯ উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের শপথগ্রহণ অনুষ্ঠিত রানীশংকৈলে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহের সমাপনি অনুষ্ঠান অনুষ্ঠিত ৫৩বছর বছর ধরে ঘাস বেচেই সংসার চলে ভূমিহীন অমলের ফুলবাড়ীতে ই‌রি-বোরো ধান সংগ্রহে উন্মুক্ত লটারি পঞ্চগড়ের দেবীগঞ্জে ফার্মেসীতে ফেনসিডিল সেবনের সময় পুলিশের হাতে আটক দুই ফুলবাড়ীতে রেমালের প্রভাব: পাকা ধান নিয়ে দুশ্চিন্তায় কৃষক তীব্র গরমে স্বস্তি দিচ্ছে তালের শাঁস ফুলবাড়ীতে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উদ্বোধন মাদারীপুরে সমাজসেবার দুই কর্মকর্তার বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ

দিনাজপুর-৫ আসনে ৮ম বারের মত মনোনয়ন পেলেন ফিজার, খু‌শি‌তে মি‌ষ্টি বিতরণ

  • আপডেট সময় : রবিবার, ২৬ নভেম্বর, ২০২৩
  • ১৪০ বার পঠিত

মোকাররম হোসেন, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনীত প্রার্থীদের নাম ঘোষণা করেছে বাংলাদেশ আওয়ামী লীগ।

দিনাজপুর-৫ (ফুলবাড়ী-পার্বতীপুর) আসনে দিনাজপুর জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার এমপি ৮ম বার দলীয় মনোনয়ন পাওয়ায় এলাকায় মিষ্টি বিতরণ করেছেন ফুলবাড়ী পৌর যুবলীগের সাবেক সাধারন সম্পাদক মাসুদ রানা সবুজ।

বিকেল ৪টায় দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের কেন্দ্রীয় কার্যালয় বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে নৌকার টিকিটে মনোনীত প্রার্থীদের নাম ঘোষণা করেন।

এই খুশিতে রোববার সন্ধ্যা ৭টায় দলীয় মনোনয়নের খবর প্রচার হওয়ায় আনন্দে উদ্ভাসিত হয়ে পৌর শহরের নিমতলা মোড়ে চৌধুরী সুপার মার্কেটে উপস্থিত জনসাধারণের মাঝে তিনি এ মিষ্টি বিতরণ করেন।

এসময় জেলা পরিষদ সদস্য শফিকুল ইসলাম বাবু, ছাত্রলীগ নেতা নাসিম মাহমুদ, ইউপি সদস্য মানিকসহ বিভিন্ন স্তরের নেতা-কর্মীগণ উপস্থিত ছিলেন।

জানা গেছে, বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার ১৯৮৬, ১৯৯১, ১৯৯৬, ২০০১, ২০০৮, ২০১৪ ও ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে টানা সাতবার আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে নির্বাচিত হয়ে আস ছেন। এর মধ্যে তিনি বন ও পরিবেশ প্র তিমন্ত্রী, ভূমি প্রতিমন্ত্রী এবং প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেছেন। এ ছাড়াও দিনাজপুর জেলা আওয়ামী লীগের ১৯৮৬ সাল থেকে ১৯৯১ সাল পর্যন্ত সাংগঠনিক সম্পাদক, ১৯৯১ সাল থেকে ২০১৪ সাল পর্যন্ত সাধারণ সম্পাদক ও ২০১৪ সাল থেকে এখন পর্যন্ত জেলা আওয়ামী লীগের সভাপতি পদে নেতৃত্ব দিয়ে আসছেন। এবার তিনি ৮ম বার দলীয় মনোনয়ন পেয়েছেন।

এদিকে ৮ম বারের মতো দলীয় মনোনয়ন পাওয়ায় তার নির্বাচনী এলাকায় দলীয় নেতা-কর্মীদের মধ্যে আনন্দের বন্যা বই ছে। এই খুশিতে নিজের অর্থে তারা একে অন্যকে মিষ্টি মুখ করাচ্ছেন।

উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান মিল্টন বলেন, এ অঞ্চলের মাটি মানুষের নেতা এ্যাভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার, তিনি যতদিন সুস্থ্য থাকবেন ততদিন তিনি এ অঞ্চলের নেতৃত্ব দিয়ে যাবেন। তার নেতৃত্বে দিনাজপুর জেলা আওয়ামী লীগসহ ফুলবাড়ী ও পার্বতীপুর আওয়ামী লীগ এগিয়ে যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park