1. admin@aparadhatallasi.com : admin :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৬:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
সাতকানিয়ায় ১৭ টাকা পাওনাকে কেন্দ্র করে ছু রিকাঘা তে যুবককে হ ত্যা রংপুর বিভাগের ১৯ উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের শপথগ্রহণ অনুষ্ঠিত রানীশংকৈলে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহের সমাপনি অনুষ্ঠান অনুষ্ঠিত ৫৩বছর বছর ধরে ঘাস বেচেই সংসার চলে ভূমিহীন অমলের ফুলবাড়ীতে ই‌রি-বোরো ধান সংগ্রহে উন্মুক্ত লটারি পঞ্চগড়ের দেবীগঞ্জে ফার্মেসীতে ফেনসিডিল সেবনের সময় পুলিশের হাতে আটক দুই ফুলবাড়ীতে রেমালের প্রভাব: পাকা ধান নিয়ে দুশ্চিন্তায় কৃষক তীব্র গরমে স্বস্তি দিচ্ছে তালের শাঁস ফুলবাড়ীতে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উদ্বোধন মাদারীপুরে সমাজসেবার দুই কর্মকর্তার বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ

কাপাসিয়ায় শহীদ বুদ্ধিজীবী ও মহান বিজয় দিবসের প্রস্তুতিমুলক সভা

  • আপডেট সময় : সোমবার, ২৭ নভেম্বর, ২০২৩
  • ৫৪ বার পঠিত

এস এম মাসুদ,কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধিঃ

 

আগামী ১৪ ডিসেম্বর বুদ্ধিজীবী দিবস ও ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে গাজীপুরের কাপাসিয়ায় উপজেলা প্রশাসনের আয়োজনে প্রস্তুতিমুলক সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ২৭ নবেম্বর সকালে উপজেলা পরিষদ সভাকক্ষে এ প্রস্তুতিমুলক সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার একেএম গোলাম মোর্শেদ খাঁন।
সভায় শহীদ বুদ্ধিজীবী দিবস ও মহান বিজয় দিবস উদযাপনের উপর গুরুত্বারোপ করে পরামর্শমুলক বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আমানত হোসেন খাঁন ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ,ওসি আবুবকর মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আরা সরকার প্রমুখ।

সভায় সর্বসম্মতিক্রমে ১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবি দিবস যথাযোগ্য মর্যাদায় পালন এবং ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস জাঁকজমকপুর্ণ ভাবে উদযাপনের লক্ষ্যে ব্যাপক কর্মসুচি গ্রহণ করা হয়েছে।

গৃহীত কর্মসুচিগুলো সঠিকভাবে বাস্তবায়নের লক্ষ্যে মুল কমিটি ও উপ-কমিটি গঠন করা হয়েছে।

এদিকে প্রস্তুতিমূলক সবার শেষে বেলা ১ টায় উপজেলা পরিষদের সভাকক্ষে মাসিক সভা ও উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আমানত হোসেন খাঁন।

উপজেলার বিভিন্ন উন্নয়ন প্রকল্প, সড়কের পাশের মৎস্য ঘেরে আউট ড্রেন কার্যকর করা, অমান্য করলে মামলা করাসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়। উপজেলার আইন শৃঙ্খলা কমিটির সুষ্ঠ ও সুন্দর পরিবেশনের জন্য এবং আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে উপজেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখাসহ সন্ত্রাস, জঙ্গিবাদ-মাদক, চোরাচালান প্রতিরোধসহ বিভিন্ন বিষয়ে দিক নির্দেশনামুলক বক্তব্য দেন ইউএনও।

সভায় উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের নেতৃবৃন্দ, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, এনজিও প্রতিনিধিসহ গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park