1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৪:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
পীরগাছায় মাদ্রাসার ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার ফরিদপুরে নগরকান্দা উপজেলার ফুলসুতি ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা ওবায়দুল কাদেরের ভাইসহ দুই প্রার্থীর ভোট বর্জন সাতকানিয়ায় ১৭ টাকা পাওনাকে কেন্দ্র করে ছু রিকাঘা তে যুবককে হ ত্যা রংপুর বিভাগের ১৯ উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের শপথগ্রহণ অনুষ্ঠিত রানীশংকৈলে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহের সমাপনি অনুষ্ঠান অনুষ্ঠিত ৫৩বছর বছর ধরে ঘাস বেচেই সংসার চলে ভূমিহীন অমলের ফুলবাড়ীতে ই‌রি-বোরো ধান সংগ্রহে উন্মুক্ত লটারি পঞ্চগড়ের দেবীগঞ্জে ফার্মেসীতে ফেনসিডিল সেবনের সময় পুলিশের হাতে আটক দুই ফুলবাড়ীতে রেমালের প্রভাব: পাকা ধান নিয়ে দুশ্চিন্তায় কৃষক

অভয়নগরে নৌকার মাঝি এনামুল হক বাবুলকে ফুলেল শুভেচ্ছায় বরণ

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩
  • ৩০ বার পঠিত

মোঃ কামাল হোসেন, বিশেষ প্রতিনিধিঃ

পাঁচ হাজারের বেশি মোটরসাইকেল, সঙ্গে ছিল প্রায় পাঁচ শতাধিক প্রাইভেটকার ও মাইক্রোবাস। বিশাল মোটর শোভাযাত্রাটি অভয়নগর উপজেলার সীমানা ছাড়িয়ে নড়াইল জেলার গোবরা বাজার এলাকায় অবস্থান করে। এসময় হাজার হাজার নেতাকর্মী ৮৮ যশোর-৪ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী অভয়নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এনামুল হক বাবুলকে বরণ করে নিতে অপেক্ষায় রয়েছে।

 

অপেক্ষার প্রহর শেষে মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুর ১২ টার দিকে শতাধিক গাড়ী বহর সহকারে যশোর-৪ আসনে নৌকার মাঝি এনামুল হক বাবুল গোবরা বাজার এলাকায় পৌঁছান। সেখানে অপেক্ষায় থাকা অভয়নগরের নেতাকর্মীরা ফুলেল শুভেচ্ছায় তাঁকে স্বাগত জানায়। পরে স্মরণকালের সব থেকে বড় মোটর শোভাযাত্রাটি এনামুল হক বাবুলকে সঙ্গে নিয়ে অভয়নগরে পৌঁছায়।
মোটর শোভাযাত্রাটি নওয়াপাড়া পৌর এলাকা প্রদক্ষিণ করে নূরবাগ স্বাধীনতা চত্বরে এসে শেষ হয়। পরে দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে এনামুল হক বাবুল নওয়াপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে শ্রদ্ধা নিবেদন করেন। শ্রদ্ধা নিবেদন শেষে উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ ও সকল অঙ্গ সহযোগি সংগঠনের পক্ষ থেকে তাঁকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন, অভয়নগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সরদার অলিয়ার রহমান, সহসভাপতি গাজী নজরুল ইসলাম, ইব্রাহিম বিশ্বাস, আব্দুল গণি, বিকাশ রায় কপিল, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সুশান্ত কুমার দাস শান্ত, যুগ্ম সাধারণ সম্পাদক ও যশোর জেলা পরিষদের সদস্য আব্দুর রউফ মোল্যা, রাজঘাট-নওয়াপাড়া শিল্পাঞ্চল শাখা শ্রমিকলীগের সভাপতি ফারাজী নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক রবিন অধিকারী ব্যাচা, নওয়াপাড়া পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব রফিকুল ইসলাম সরদার, সাধারণ সম্পাদক শেখ আব্দুল ওয়াদুদ, ইউপি চেয়ারম্যান ও পৌর কাউন্সিলরগণ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আসলাম বিশ্বাস, সাধারণ সম্পাদক সফি কামাল, যুবলীগ নেতা শেখ জাকির হোসেন, তাঁতীলীগের সাধারণ সম্পাদক এম এম আজিম উদ্দিন, কৃষকলীগের সভাপতি মুন্সী আব্দুল মাজেদ, সাধারণ সম্পাদক ফারাজী মনির হাসান তাপস, ছাত্রলীগের আহবায়ক শাহ্ খালিদ মামুন, যুগ্ম আহবায়ক জসিম উদ্দিন, অ্যাড. রওশন কবীর টুটুল, ছাত্রলীগ নেতা মেসাদ্দেক হায়াত রুম্মানসহ উপজেলা ও পৌর আওয়ামী লীগ, ইউনিয়ন ও পৌর ওয়ার্ড আওয়ামী লীগ এবং সকল অঙ্গ সহযোগি সংগঠনের হাজার হাজার নেতাকর্মী, সমর্থক ও এলাকার সাধারণ মানুষ।

 

এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সুশান্ত কুমার দাস শান্ত বলেন, ‘অভয়নগরের সর্বস্তরের মানুষ স্বতঃস্ফূর্তভাবে নিজেস্ব উদ্যোগে অভয়নগর থেকে নড়াইল জেলার গোবরা বাজারে গিয়েছিল তাদের প্রাণের নেতা এনামুল হক বাবুলকে বরণ করতে। স্মরণকালের সব থেকে বড় মোটর শোভাযাত্রা দেখেছে অভয়নগরবাসী। এখন আমাদের লক্ষ্য আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করা।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park