1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১২:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
পীরগাছায় মাদ্রাসার ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার ফরিদপুরে নগরকান্দা উপজেলার ফুলসুতি ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা ওবায়দুল কাদেরের ভাইসহ দুই প্রার্থীর ভোট বর্জন সাতকানিয়ায় ১৭ টাকা পাওনাকে কেন্দ্র করে ছু রিকাঘা তে যুবককে হ ত্যা রংপুর বিভাগের ১৯ উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের শপথগ্রহণ অনুষ্ঠিত রানীশংকৈলে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহের সমাপনি অনুষ্ঠান অনুষ্ঠিত ৫৩বছর বছর ধরে ঘাস বেচেই সংসার চলে ভূমিহীন অমলের ফুলবাড়ীতে ই‌রি-বোরো ধান সংগ্রহে উন্মুক্ত লটারি পঞ্চগড়ের দেবীগঞ্জে ফার্মেসীতে ফেনসিডিল সেবনের সময় পুলিশের হাতে আটক দুই ফুলবাড়ীতে রেমালের প্রভাব: পাকা ধান নিয়ে দুশ্চিন্তায় কৃষক

দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র নির্বাচন করার ঘোষণা দিলেন আলহাজ্ব রেজাউল হক চৌধুরী

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩
  • ৫৪ বার পঠিত

কুষ্টিয়া জেলা প্রতিনিধিঃ

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করার ঘোষণা দিয়েছেন ৭৫-কুষ্টিয়া ১-দৌলতপুর আসনের সাবেক এমপি ও দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব মোঃরেজাউল হক চৌধুরী. (২৮ নভেম্বর)মঙ্গলবার সকাল ১০টার দিকে উপজেলার আল্লাহর দরগা সোনাইকুন্ডের নিজ বাড়িতে উপজেলা ১৪ টি ইউনিয়নের নেতাকর্মীদের নিয়ে মতবিনিময় ও প্রস্তুতি সভা আয়োজন করেন এ সময় ১৪ ইউনিয়ন থেকে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদকসহ সকল পেশা শ্রেণীর জনগণ উপস্থিত ছিলেন। বিভিন্ন ইউনিয়ন থেকে আগত নেতাকর্মীরা,দৌলতপুর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি বুলবুল আহমেদ টোকেন চৌধুরী,বাংলাদেশ সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোঃমোতাসিম বিল্লাহ, দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের সদস্য, আক্তার হোসেন,শহিদুল হালসানা, সহ বিভিন্ন নেতাকর্মীরা তাদের বক্তব্যে বলেন যে গত পাঁচ বছর যাবত এই দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ নেতা কর্মীরা নির্যাতন-নিপীড়ন মামলা হামলার শিকারের জর্জরিত তাই আমরা আর এই জুলুম নির্যাতনের শিকার হতে চায় না। দয়া করে আমাদের দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের আস্থা ঠিকানা নিরাপদ স্থান আলহাজ্ব মোঃ রেজাউল হক চৌধুরী। তাই আমার চাই আগামী দ্বাদশ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য দলের উপজেলা আওয়ামীলীগের রক্ষা করার জন্য পুনরায় আবার এমপি বানাতে চাই।

 

আমাদের এই ভোট যুদ্ধ নৌকার বিপক্ষে নয় আমাদের এই ভোট যুদ্ধ ব্যক্তির বিপক্ষে শেখ হাসিনা বিশ্বাস করে ব্যক্তিবিশেষের উপর নৌকা দেন আর সে নৌকা নিয়ে এসে কোন ব্যক্তি যদি তার বিশ্বাসঘাতকতা করে জননেত্রী শেখ হাসিনার নেতাকর্মীদের ওপর জুলুম নির্যাতন করে তাহলে জনগণ চুপ থাকবে না তা দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পুনরায় আবার আলহাজ্ব রেজাউল হক চৌধুরীকে নির্বাচিত করেই তার প্রমাণ দিবে দৌলতপুর উপজেলা বাসি।এসময় নেতা কর্মীদের উদ্দেশ্যে দৌলতপুর উপজেলার চিত্র তুলে ধরে রেজাউল হক চৌধুরী বলেন, ৭৫- কুষ্টিয়া-১দৌলতপুর আসনে যাকে নৌকা প্রতীকের মনোনয়ন দেওয়া হয়েছে তিনি জনবিচ্ছিন্ন।

 

গেল বার সে দলীয় মনোনয়ন নিয়ে উপজেলা সর্বস্তরের নেতা কর্মীদের সহযোগিতায় এমপি হয়েছে এমপি হওয়ার পর থেকেই সে আওয়ামী লীগের নেতাকর্মী থেকে বিচ্ছিন্ন হয়ে বিএনপি নেতাকর্মীদের নিয়ে চলতে বেশি পছন্দ করেছেন।সে পাঁচ বছর ক্ষমতায় থাকাকালীন সময়ে এই উপজেলাই তেমন কোন উন্নয়ন করেনি এবং বিভিন্ন সময় দলীয় নেতা কর্মীদের নামে মামলা হামলা করে তাদের কে নৌকা থেকে ফেলে দিয়ে সে নৌকাতে কিছু বিএনপির নেতাদের নিয়ে চলছে। তাই এই উপজেলাই তিনি নৌকাকে জেতাতে ব্যর্থ হবেন। তাই তিনি পরাজিত হলে তৃতীয় কোনো অপশক্তি এই আসনটি ছিনিয়ে নেবে। তাই জনগণের স্বার্থে এই আসনটি ধরে

 

রাখার জন্য আমি স্বতন্ত্র থেকে প্রার্থীতা ঘোষণা করছি।আমি আওয়ামী লীগের বিপক্ষে না আমি নৌকার বিপক্ষে না । আমি জনগণের পক্ষে আমি জনগণ নিয়ে রাজনীতি করে আমি বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে রাজনীতি করি। তাই আমি উপজেলা আওয়ামী লীগের সাধারণ নেতাকর্মীর অধিকার আদায়ের লক্ষ্যে আবার পুনরায় স্বতন্ত্র প্রার্থী হচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park