1. admin@aparadhatallasi.com : admin :
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৮:০৭ অপরাহ্ন
শিরোনাম :
শ্রীপুরে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিস্ঠা বার্ষিকী পালিত ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ১ লাখ টাকার ঋণ পেতে ঘুষ লাগে ২ হাজার টাকা কালকিনিতে আওয়ামী লীগ নেতাকে মারধর !! থানায় অভিযোগ নেতাকর্মীদের সঙ্গে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেন মাহাবুব উদ্দিন সেলিম আলীকদমে মেডিকেল কলেজে পড়ুয়া পর্যটক আবিদের মৃত্যু ঠাকুরগাঁও জেলা পুলিশের অভিযানে ১৭০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ গ্রেফতার -৫ রাসেলসস ভাইপার দেখলে যোগাযোগ করবেন যেসব নাম্বারে.. লোহাগাড়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগে সংবাদ সম্মেলন ফুলবাড়ীতে অসুস্থ ছাগলের মাংস বিক্রয়ের অভিযোগ ভ্রাম্যমান আদালতে ২০ হাজার টাকা জরিমানা মধুপুরে প্রাইভেটকার ও মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে নিহত ২ আহত ৮

সীতাকুণ্ড আঃ লীগের সভাপতি আবদুল্লাহ আল বাকের ভূঁইয়ার বাড়িতে ককলেট নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩
  • ৩৬ বার পঠিত

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধিঃ

সীতাকুণ্ড উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল্লাহ আল বাঁকের ভুঁইয়ার বাড়িতে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। আজ ২৭ নভেম্বর সোমবার রাত সাড়ে নয়টার দিকে এই ককটেল বিস্ফোরণের খবর পাওয়া গেছে বলে জানান স্থানীয় লোকজন।

স্থানীয় সূত্রে জানা যায়, মনোনয়ন ঘোষণার পর স্থানীয় প্রতিপক্ষরা আবদুল্লাহ আল বাকের ভূঁইয়ার বাড়ির সামনে এসে ঘুরে ফিরেই করতে দেখা যায়। মনোনয়নের একদিন পর ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটায়। এতে আওয়ামীলীগের নেতারা নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন।

এই বিষয়ে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল্লাহ আল বাঁকের ভুঁইয়া বলেন, আমরা বাড়িতে বসে আলাপ আলোচনা করছিলাম।এসময় কয়েকজন এসে আমাদের লক্ষ্য করে যায়।এরপর তারা এস এম আল মামুন’র আনন্দ মিছিল শেষে ২০/৩০ টি ককটেল বিস্ফোরণ ঘটায়।এতে কেউ আহত হয়নি।তবে তারা বিস্ফোরণের মাধ্যমে ভয়ভীতি প্রদর্শন করছে।

ছাত্রলীগের নেতাকর্মীরা জানান,একজন কিংবদন্তী রাজনীতিবিদ আবদুল্লাহ আল বাঁকের ভুঁইয়া।যিনি আওয়ামী রাজনীতির জন্য জীবনে অনেক কিছুই বিসর্জন দিয়েছেন।তিনি দীর্ঘ ৪০ বছর ধরে রাজনীতি করে আসছেন কোনদিন আওয়ামী লীগের বিরুদ্ধে যাননি।অথচ আজকে ওনার বাড়িতেই ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে।এই ঘটনার আমরা তীব্র নিন্দা জানাই।দ্বাদশ সংসদ নির্বাচনে অনেকেই মনোনয়ন চেয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজনকে দলীয় মনোনয়ন দিয়েছেন।

 

তাই বলে মনোনয়ন পেয়ে একজন বর্ষীয়ান নেতার বাড়িতে হামলা চালাবে,ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটাবে? ২০১৪ সালে জামায়াত বিএনপি কখনো সাহস করেনি ওনার বাড়িতে হামলা চালানোর।আমাদের বাড়িতে ও ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে সেটা আমরা মেনে নিয়েছি। কিন্তু রাজনীতির জন্য যার পুরো জীবনটাই কাটিয়ে দিয়েছেন ওনার বাড়িতে ককটেল বিস্ফোরণ ঘৃণিত কাজ।মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে অনুরোধ করছি যাতে তিনি শক্তভাবে বিষয়টি দেখেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park