1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০২:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
কাপাসিয়ায় পাট চাষীদের প্রশিক্ষণ অভয়নগরে পরিচ্ছন্নতাকর্মী পদে ভূয়া সনদে চাকরি করার অভিযোগ রংপুরে দুলা ভাইয়ের হাতে শ্যালক খুন নীলফামারীতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার ভালুকায় ভরাডোবা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে অনিয়মের অভিযোগ তেলিহাটি ইউনিয়নে রাস্তার শুভ উদ্বোধন করেন গনশিক্ষা প্রতিমন্ত্রী রুমানা আলী টুসি এমপি কাপাসিয়া রামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ব্যবস্থাপনায় কমিটির নির্বাচন অনুষ্ঠিত কাপাসিয়ায় মাসিক যৌথ সভা ও ই-প্রশিক্ষণ কোর্স অনুষ্ঠিত স্কুল ঝড়েপড়া শিক্ষার্থীদের আটকাতে হবে “প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী অধ্যাপক রুমানা আলী টুসি “ কাপাসিয়ার মেয়ে সাইয়ারা কবিতা আবৃত্তি প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে দ্বিতীয়

গাজীপুরের শ্রীপুরে চলছে সর্বাত্মক অবরোধ কর্মসূচি

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩
  • ৬১ বার পঠিত

এম আকন্দ, বিশেষ প্রতিনিধিঃ

গণতন্ত্র পুনরুদ্ধার ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের কাছে ক্ষমতা হস্তান্তরের দাবিতে বিএনপি ও সমমনা দলগুলো ডাকা অষ্টম দফা অবরোধের প্রথম দিনে আজ বুধবার, নভেম্বর ২৯, গাজীপুরের শ্রীপুরে পালিত হচ্ছে সর্বাত্মক অবরোধ কর্মসূচি।
গত ২৮ শে অক্টোবর বিএনপির মহা সমাবেশে হামলা ও নেতাকর্মীদেরকে গ্রেফতারের পর থেকে রাজপথে হরতাল অবরোধসহ বিভিন্ন ধরনের কর্মসূচি দিয়ে আসছে বিএনপির সহ সমমনা সকল দলগুলো।ইতিমধ্যে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সহ, জাতীয় নেতা থেকে শুরু করে ওয়ার্ড পর্যায়ে পর্যন্ত বিএনপি, ছাত্রদল,যুবদল সহ অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীদেরকে গ্রেপ্তার করা হয়েছে।ইতিমধ্যে গ্রেপ্তার হয়েছেন গাজীপুর ৩ আসনের বিএনপি সমর্থকদের সর্বোচ্চ নেতা অধ্যাপক ডাক্তার রফিকুল ইসলাম বাচ্চু সাহেবকে।
এরই ধারাবিকতায় বিএনপির অষ্টম দফার অবরোধ কর্মসূচিতে গাজীপুরের শ্রীপুর উপজেলায় বিএনপি,যুবদল ও ছাত্রদল পালন করছে সর্বাত্মক অবরোধ কর্মসূচি। অবরোধ কর্মসূচিকে কেন্দ্র করে আজ সন্ধ্যায়, উপজেলার আনসার রোড এলাকায় মিছিল করে উপজেলা ও পৌর শাখা ছাত্রদল,যুবদল ও বিএনপি এর অন্যান্য অঙ্গ সহযোগী সংগঠনগুলো।

মিছিল শেষে সমাপনী বক্তব্য নেতা কর্মীরা বলেন, এই অবৈধ সরকারকে অবিলম্বে পদত্যাগ করতে হবে। বাংলাদেশের মানুষের ভোটাধিকার ফিরিয়ে দিতে হবে। বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া,মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্বাস্থ্য বিষয়ক সহ সম্পাদক অধ্যাপক ডাক্তার রফিকুল ইসলাম বাচ্চুসহ সকল রাজবন্দীকে অবিলম্বে মুক্তি দিতে হবে। গ্রেপ্তার,হামলা,মামলা, হুমকি দিয়ে আন্দোলনকে বন্ধ রাখা যাবে না। একজন নেতাকে গ্রেফতার করলে শত শত নেতা তৈরি হবে। এই আন্দোলনকে কোন ভাবেই দমিয়ে রাখা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park