1. admin@aparadhatallasi.com : admin :
রবিবার, ২৬ মে ২০২৪, ০৪:৫৬ অপরাহ্ন

ফুলবাড়ীতে ৫ নারী পেলেন জয়িতা সম্মাননা

  • আপডেট সময় : বুধবার, ৬ ডিসেম্বর, ২০২৩
  • ৮০ বার পঠিত

মোকাররম হোসেন, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ

 

“নারীর জন্য বিনিয়োগ, সহিংসতা প্রতিরোধ” প্রতিপাদ্যে দিনাজপুরের ফুলবাড়ীতে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে ‘জয়িতা অন্বেষনে বাংলাদেশ’ শীর্ষক কার্যক্রমের আওতায় পাঁচ নারী জয়িতাকে সম্মাননা প্রদান করা হয়েছে। বুধবার (৬ ডিসেম্বর) উপজেলা পরিষদ মিলনায়তনে জয়িতাদের সম্মাননা প্রদান করা হয়।

 

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রীতা মন্ডলের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নীরু সামসুন্নাহার, অতিরিক্ত কৃষি কর্মকর্তা শাহানুর রহমান, উপজেলা মৎস্য কর্মকর্তা রাশেদা বেগম,
উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মনিরুজ্জামান, উপজেলা হিসাব রক্ষণ কর্মকর্তা লুৎফর রহমান, আনছার ভিডিপি কর্মকর্তা রিতা রায় প্রমুখ।অনুষ্ঠানে উপজেলার পাঁচজন সফল নারীকে জয়িতা সন্মাননা প্রদান করা হয়।

 

তাদের মধ্যে নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করায় নূরজাহান মজুমদার, সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় মোছা. নীরু সামসুন্নাহার, সফল জননী নারী শেফালী রানী বর্মন, অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নারী মোছা. নুসরাত জাহান, শিক্ষা ও চাকুরীর ক্ষেত্রে আফল্য অর্জনকারী নারী মোছা. শারমিন আক্তার কে জয়িতা হিসেবে সম্মাননা প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park