1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৩:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
কাপাসিয়ায় পাট চাষীদের প্রশিক্ষণ অভয়নগরে পরিচ্ছন্নতাকর্মী পদে ভূয়া সনদে চাকরি করার অভিযোগ রংপুরে দুলা ভাইয়ের হাতে শ্যালক খুন নীলফামারীতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার ভালুকায় ভরাডোবা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে অনিয়মের অভিযোগ তেলিহাটি ইউনিয়নে রাস্তার শুভ উদ্বোধন করেন গনশিক্ষা প্রতিমন্ত্রী রুমানা আলী টুসি এমপি কাপাসিয়া রামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ব্যবস্থাপনায় কমিটির নির্বাচন অনুষ্ঠিত কাপাসিয়ায় মাসিক যৌথ সভা ও ই-প্রশিক্ষণ কোর্স অনুষ্ঠিত স্কুল ঝড়েপড়া শিক্ষার্থীদের আটকাতে হবে “প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী অধ্যাপক রুমানা আলী টুসি “ কাপাসিয়ার মেয়ে সাইয়ারা কবিতা আবৃত্তি প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে দ্বিতীয়

শ্রীপুরে, জনপ্রতিনিধিদের সাথে গাজীপুর ৩ আসনের নৌকার মনোনীত প্রার্থী অধ্যাপিকা রুমানা আলী টুসি’র মতবিনিময় সভা

  • আপডেট সময় : শনিবার, ৯ ডিসেম্বর, ২০২৩
  • ৪৯ বার পঠিত

শেখ মোঃ হুমায়ুন কবির, স্টাফ রিপোর্টারঃ

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়ী হতে জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় সভা করেছে সংরক্ষিত নারী আসনের সংসদ,কেন্দ্রীয় কৃষকলীগের মহিলা বিষয়ক সম্পাদক,গাজীপুর-৩ আসন থেকে আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী ও প্রয়াত নেতা-মন্ত্রী এড.রহমত আলীর কন্যা অধ্যাপক রুমানা আলী টুসি।

(৯’ই ডিসেম্বর ২০২৩) শনিবার দুপুরে গাজীপুরের শ্রীপুরে মাওনা ইউনিয়নের সী-গাল পার্কে
আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী রুমানা আলী টুসি এ মতবিনিময় সভার আয়োজন করে।

মতবিনিময় সভায় শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শামসুল আলম প্রধান, শ্রীপুর পৌরসভার মেয়র, জেলা পরিষদ সদস্য, ৫ জন ইউপি চেয়ারম্যান, ১২৬ জন পৌর ও ইউপির জনপ্রতিনিধিসহ উপজেলা আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় জনপ্রতিনিধিরা তাদের বক্তব্যে বলেন, শ্রীপুরের তৃণমুলের নেতা বলতে রহমত আলীর পরিবারকেই সবাই জানে ও চিনেন। সেই পরিবারের সন্তান অধ্যাপক রুমানা আলী টুসি। তিনি আওয়ামীলীগ থেকে মনোনয়ন পাওয়ায় তৃনমূল নেতা-কর্মীরা খুবই খুশি এবং টুসি বিপুল ভোটে জয়ী হবে এটা তাদের বিশ্বাস।

তারা আরও বলেন, গাজীপুর-৩ আসন একটি গুরুত্বপূর্ণ।এই আসনে একজন যোগ্য লোককেই মনোনয়ন দেওয়া হয়েছে ।এসময় জনপ্রতিনিধিরা রুমানা আলী কে বিজয়ী করতে সবাই ঐক্য বন্ধ হয়ে কাজ করার অঙ্গীকার করেন এবং সবচেয়ে বেশি ভোটের ব্যবধানে হারিয়ে শেখ হাসিনাকে এই আসন উপহার দিবেন।যে সকল আওয়ামীলীগের নেতাকর্মী স্বতন্ত্র প্রার্থীর হয়ে কাজ করছেন তাদের হুশিয়ারী দিয়ে বলেন মাঠে নামলে জনগণ আপনাদের ছাড় দিবে না। আওয়ামী লীগ পরিচয় দিবেন আর শেখ হাসিনা সিদ্ধান্ত ও নৌকা বিরুদ্ধীতা করবেন তা হবে না।

মাওনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. জাহাঙ্গীর আলম খোকন এর সভাপতিত্বে ও জেলা পরিষদের সদস্য আলহাজ্ব মো. আব্দুস ছাত্তার মোল্লা এর সঞ্চালনায় প্রধান অতিথি বক্তব্য দেন রুমানা আলী টুসি।

এ সময় রুমানা আলী টুসি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিয়ে আপনাদের কাছে পাঠিয়েছে। তাই প্রধানমন্ত্রী সম্মান রক্ষাতে সকল নেতাকর্মীদের ঐক্যবন্ধ হয়ে জনগণকে সাথে নিয়ে এই আসনে বিজয় হয়ে প্রধানমন্ত্রীকে উপহার দিতে হবে।

 

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশে উন্নয়ন কর্মকান্ড চলমান রয়েছে। তার সফল নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। আর অন্যদিকে স্বাধীনতার পরাজিত শক্তিরা নির্বাচনকে বানচাল করার জন্য দেশীয় ও আন্তর্জাতিকভাবে ষড়যন্ত্র করে যাচ্ছে। সকল ষড়যন্ত্রকে মোকাবেলা করে আমরা আবারও নির্বাচনে বিজয় হবো এবং মাননীয় প্রধানমন্ত্রীকে ক্ষমতায় আনতেই হবে। খুব খুব প্রয়োজন শুধু দেশের জন্য নয় সারা বিশ্বের জন্য প্রয়োজন। উনি আমাদের দেশের নেত্রী নয় উনি এখন সারা বিশ্বের নেত্রী। তিনি সকল জনপ্রতিনিধিদেরকে ঐক্যবদ্ধ হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য ভোট প্রার্থনা করার আহ্বান জানান।

মতবিনিময় সভা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন মাওনা ইউপি সদস্য হাফেজ মো. শামীম মৃদা।

 

এ সময় আরও উপস্থিত ছিলেন,গাজীপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মো.জামিল হাসান দূর্জয়, উপজেলা পরিষদের চেয়ারম্যান শামসুল আলম প্রধান, পৌর মেয়র আনিসুর রহমান আনিস, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মো. আব্দুল জলিল, মাওনা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা জেড আই জালাল, গাজীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম মাতাবর, কাওরাইদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এড.আব্দুল আজিজ, পিরুজলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জালাল আহমেদ, রাজাবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসিনা মমতাজ, জেলা পরিষদের নারী সদস্য মাহমুদা ইয়ামিন, তেলিহাটি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোসলেম উদ্দিন।

গাজীপুর ইউনিয়ন ৯নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ শওকতুল ইসলাম মন্ডল।
জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সিরাজ দুলাল,তেলিহাটি ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুস ছাত্তার আবুল, জেলা যুবলীগের সদস্য কামরুল ইসলাম মণ্ডল, কাওরাইদ ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুজ্জামান মাস্টার, জেলা ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী যুবলীগের সাধারণ পদপ্রার্থী মোঃ জাহিদুল আলম রবিন প্রমুখ, গাজীপুর জেলা আওয়ামী নবীন লীগের সাধারণ সম্পাদক রিফাত মন্ডল প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park