1. admin@aparadhatallasi.com : admin :
শনিবার, ২৫ মে ২০২৪, ০৮:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
#একটি হারানো বিজ্ঞপ্তি# সর্ব উত্তরের জেলা পঞ্চগড় দেবীগঞ্জে উপজেলা চেয়ারম্যান হলেন মদন মোহন রায় ঠাকুরগাঁওয়ে ১৯ বোতল ফেন্সিডিল সহ গ্রেফতার-১ কবিতাঃ শিরোনাম: নিশি শ্রীপুরে গুলিতে ফরিদ নামে একজনের মৃত্যুর ঘটনায় ১টি বিদেশি পিস্তল সহ অভিযুক্ত ইমরান গ্রেফতার ডাসারে তিনজনকে রড-হাঁতুড়ি দিয়ে পিটিয়ে জখম! থানায় মামলা ঘরে তালা দিয়ে বৃদ্ধ বাবাকে বের করে দিল ছেলে মিরসরাইয়ের ১২নং খৈয়াছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এর কারমুক্তিতে এলাকাবাসীর আনন্দ মিছিল শ্রীপুরে উপজেলা পরিষদ নির্বাচনে ইতিহাস সৃষ্টি করে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেন নাছির মোড়ল নির্বাচনী জনসভা জনসমুদ্রে রূপান্তর, জয়ের ব্যাপারে আশাবাদী, চশমা মার্কার প্রার্থী মাকসুদুর রহমান হাওলাদার

মির্জাপুরে স্বতন্ত্র প্রার্থীর বিশাল শোডাউন

  • আপডেট সময় : সোমবার, ১৮ ডিসেম্বর, ২০২৩
  • ৪৮ বার পঠিত

কাজী সাব্বির,টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ

আর মাত্র কয়েক দিন বাকী,আসছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন।সংসদ নির্বাচনে সারাদেশে অংশগ্রহণকারীদের আজ ১৮ই ডিসেম্বর সোমবার প্রতীক বরাদ্দ দিয়েছেন।তারই ধারাবাহিকতায় টাঙ্গাইল-৭ মির্জাপুর সংসদীয় আসনে এমপি পদে স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মীর এনায়েত হোসেন মন্টু পেয়েছেন ট্রাক মার্কা।ট্রাক মার্কায় তিনি প্রতিদ্বন্দ্বিতা করবেন।সকালে জেলা রিটার্নিং কর্মকর্তা তার এই প্রতীক নিশ্চিত করেছেন।

আজ সোমবার (১৮ই ডিসেম্বর) বিকাল ৩ টার সময় প্রতীক পাওয়ার পর তার অনুসারীরা তার সংসদীয় আসন এলাকায় বিশাল শোডাউন করেছেন এবং পরে উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।শোডাউনে উপজেলার ১৪ টি ইউনিয়ন ও ১ টি পৌরসভা থেকে তার অনুসারী ও বিভিন্ন নেতৃবৃন্দ সহ আনুমানিক ১৫ হাজার লোকের সমাগম হয়েছে বলে জানা যায়।উক্ত শোডাউনটি উপজেলার গোড়াই এলাকা থেকে উপজেলার কেন্দ্রীয় শহিদ মিনারে এসে সম্পন্ন হয় এবং মিনি স্টেডিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শোডাউন ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন টানা ৫ বার ইউপি চেয়ারম্যান, ৩ বার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও এমপি পদে স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মীর এনায়েত হোসেন মন্টু।এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মীর শরীফ মাহমুদ,সাধারণ সম্পাদক ব্যারিস্টার তাহরীম হোসেন সীমান্ত,জেলা আওয়ামী লীগের সদস্য মেজর খন্দকার আ. হাফিজ ও রাফিউর রহমান খান ইউসুফজাই সানি,পৌর মেয়র সালমা আক্তার শিমুল,উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মীর্জা শামীমা আক্তার শিফা,ভাইস চেয়ারম্যান আজহারুল ইসলাম,উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও যুবলীগের আহ্বায়ক শামীম আল মামুন সহ প্রমূখ।

উল্লেখ্য, তফসিল অনুযায়ী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ হবে আগামী ৭ জানুয়ারি। মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ছিল ৩০ নভেম্বর। মনোনয়নপত্র বাছাই সম্পন্ন হয়েছে ১ থেকে ৪ ডিসেম্বর। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ছিল ১৭ ডিসেম্বর। প্রতীক বরাদ্দ ১৮ ডিসেম্বর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park