1. admin@aparadhatallasi.com : admin :
রবিবার, ২৬ মে ২০২৪, ০৫:৪০ অপরাহ্ন

শ্রীপুরে, স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার, পাশে পড়ে ছিল চিরকুট

  • আপডেট সময় : সোমবার, ১৮ ডিসেম্বর, ২০২৩
  • ৩৮ বার পঠিত

শেখ মোঃ হুমায়ুন কবির, স্টাফ রিপোর্টারঃ

গাজীপুরের শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়নের আজুগিরচালা গ্রামের ঢংপাড়া এলাকায়, আরজিনা আক্তার নামে (১৫) নামের এক স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ।

(১৮’ই ডিসেম্বর ২০২৩) সোমবার উদ্ধার করা হয়েছে। এ সময় মরদেহের পাশে পড়ে ছিলো একটি চিরকুট।

ওই স্কুলছাত্রী উপজেলার গাজীপুর ইউনিয়নের আজুগিরচালা গ্রামের বাদল মিয়ার মেয়ে। নিহত আরজিনা আক্তার স্থানীয় ধনুয়া উচ্চবিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী ছিল।

গাজীপুর ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ড মেম্বার মোঃ মিজানুর রহমান বাচ্চু বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশকে বিষয়টি জানিয়েছি। আত্মহত্যার কারণ জানতে পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেছি। স্বজনেরা আত্মহত্যার কারণ জানাতে পারেনি, মরদেহর পাশে একটি চিরকুট পাওয়া গেছে।

ধনুয়া উচ্চবিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুল হেলিম বলেন, সে খুবই মেধাবী ছাত্রী ছিল। তার শ্রেণি রোল নম্বর দ্বিতীয়। স্কুলে উপস্থিতি ভালো ছিল, আজ সকালে তার স্বজনেরা আমাকে ফোন করে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তবে কী কারণে সে আত্মহত্যা করছে সে বিষয়ে কিছু বলেনি।

শ্রীপুর মডেল থানা’র ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ্ জামান বলেন, পুলিশ মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহের পাশে একটি চিরকুট পাওয়া গেছে।

চিরকুটে লেখা ছিলো (আমার মৃত্যুর জন্য কেউ দায়ী না, আমার মনের কষ্ট নিয়ে আমি আত্মহত্যা করেছি, আমাকে সবাই মাফ করবেন)।(ওসি) শাহ্ জামান আরও বলেন, এ বিষয়ে পরবর্তী আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park