1. admin@aparadhatallasi.com : admin :
রবিবার, ২৬ মে ২০২৪, ০৬:৪৯ অপরাহ্ন

ফরিদপুর-২ আসনে নগরকান্দা ও সালথা উপজেলায় ঈগলের গণজোয়ার

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩
  • ৪১ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রতীক বরাদ্দের পর থেকে প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন ফরিদপুর-২ আসনের ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট জামাল হোসেন মিয়া। বুধবার দুপুরের পর থেকে সালথা উপজেলার আটঘর ও নকুলহাটি বাজারে ব্যাপক গণসংযোগ করেন তিনি। এছাড়াও নগরকান্দা উপজেরার লস্করদিয়া ইউনিয়নের সাভার গ্রামে উঠান বৈঠক করেন অ্যাডভোকেট জামাল।

সালথা ও নগরকান্দা উপজেলার প্রত্যন্ত গ্রামে ঘুরে কুশল বিনিময়ের পাশাপাশি ভোটারদের কাছে ঈগল প্রতীকের ভোট প্রার্থনা করেন তিনি।

ভোট প্রার্থনাকালে হাজারো মানুষ জামাল হোসেনকে দেখতে ছুটে আসেন। এসময় তারা জামাল হোসেন মিয়াকে ভোট দেওয়ার অঙ্গীকার করেন। নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে প্রতিনিয়ত জামাল হোসেন মিয়ার গণজোয়ার সৃষ্টি হচ্ছে।

জামাল হোসেন মিয়ার ভোট প্রার্থনাকালে স্থানীয় এলাকাবাসী তাদের নানা সমস্যার কথা তুলে ধরেন।

নির্বাচনের জয়ের পরে যেন তাদের এলাকার সমস্যা সমাধান করবেন এমনই অঙ্গীকার আদায় করে নিচ্ছেন ভোটাররা।

জামাল হোসেন মিয়াও ভোটারদের আশ্বস্ত করে বলেন, তিনি নির্বাচিত হলে এলাকার সকল সমস্যার সমাধান করার চেষ্টা করবেন। সালথা ও নগরকান্দা উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগকালে জামাল হোসেন মিয়ার পক্ষে গণজোয়ারের সৃষ্টি হয়। এলাকার মানুষ জামাল হোসেন মিয়ার ঈগল প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানিয়ে স্লোগানে স্লোগানে মুখরিত করে গোটা এলাকা।

সালথা উপজেলার রসুলপুর গ্রামের হাসি বেগম বলেন, জামাল হোসেন মিয়া এলাকার সন্তান। এবার তাকেই আমরা ভোট দিবো। গত নির্বাচনে আমরা যাকে ভোট দিয়ে নির্বাচিত করেছিলাম সেই এমপি আমাদের এলাকার কোন উন্নয়ন করে নাই। আর সেই এমপি নির্বাচিত হবার পরে এলাকায় তার চেহারাটাও দেখি নাই। তাই এবার আমরা আমাদের এলাকার সন্তান জামাল হোসেন মিয়াকেই ভোট দিবো।

নগরকান্দা উপজেলার লস্করদিয়া ইউনিয়নের বাসিন্দা ছোরহাব শেখ বলেন, এবার আমরা কোন দল বুঝি না। আমরা এবার জামাল মিয়াকেই ভোট দিবো। কারণ জামাল মিয়ার বাবা-মা দুইজনই ইউপি চেয়ারম্যান ছিলেন তাছাড়া তার ভাইও ইউপি চেয়ারম্যান। তারা মানুষের কল্যাণে এগিয়ে আসে। এজন্যই তাকে আমরা ভোট দিবো। একই এলাকার ইস্রাফিল মিয়া বলেন, দীর্ঘদিন ধরে আমরা কোন উন্নয়নের ছোঁয়া পাইনি। যাকে এমপি বানিয়েছিলাম সে কোন উন্নয়ন করেনি। এবার আমরা বীর মুক্তিযোদ্ধার সন্তার জামাল মিয়াকে ভোট দিয়ে জয়যুক্ত করবো।

গণসংযোগকালে সালথা উপজেলা আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন মিয়া, সাংগঠনিক সম্পাদক সাব্বির হোসেন, সাবেক উপজেলা চেয়ারম্যান মো. ওহিদুজ্জামান, তালমা ইউপি চেয়ারম্যান কামাল হোসেন মিয়া, সাবেক ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান, যুবনেতা ফরিদ মাতুব্বর, জাকির হোসেনসহ সালথা ও নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park