1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৩:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
পীরগাছায় মাদ্রাসার ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার ফরিদপুরে নগরকান্দা উপজেলার ফুলসুতি ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা ওবায়দুল কাদেরের ভাইসহ দুই প্রার্থীর ভোট বর্জন সাতকানিয়ায় ১৭ টাকা পাওনাকে কেন্দ্র করে ছু রিকাঘা তে যুবককে হ ত্যা রংপুর বিভাগের ১৯ উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের শপথগ্রহণ অনুষ্ঠিত রানীশংকৈলে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহের সমাপনি অনুষ্ঠান অনুষ্ঠিত ৫৩বছর বছর ধরে ঘাস বেচেই সংসার চলে ভূমিহীন অমলের ফুলবাড়ীতে ই‌রি-বোরো ধান সংগ্রহে উন্মুক্ত লটারি পঞ্চগড়ের দেবীগঞ্জে ফার্মেসীতে ফেনসিডিল সেবনের সময় পুলিশের হাতে আটক দুই ফুলবাড়ীতে রেমালের প্রভাব: পাকা ধান নিয়ে দুশ্চিন্তায় কৃষক

জনগনের ভালোবাসাই আমার নির্বাচনী শক্তিঃআলহাজ্ব রেজাউল হক চৌধুরী

  • আপডেট সময় : শুক্রবার, ২২ ডিসেম্বর, ২০২৩
  • ৮১ বার পঠিত

কুষ্টিয়া জেলা প্রতিনিধিঃ

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ৭৫-কুষ্টিয়া ১-দৌলতপুর উপজেলাই টান টান উত্তেজনা বিরাজ করছে।দৌলতপুরে আসনে ১০ জন প্রার্থী রয়েছেন। নৌকার প্রার্থী বর্তমান সংসদ ত্র্যাডঃ সরওয়ার জাহান বাদশাহ,এর সাথে হাড্ডাহাড্ডি লড়বে সাবেক সংসদ সদস্য উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আলহাজ্ব রেজাউল হক চৌধুরী,২০১৪ সালে দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মরহুম আফাজ উদ্দিন আহমেদকে পরাজিত করে তিনি এমপি নির্বাচিত হন। গত সংসদ নির্বাচনের দলীয় মনোনয়ন না পাওয়ায় আলহাজ্ব রেজাউল হক চৌধুরী নৌকা প্রতীকের প্রার্থী বর্তমান সংসদ সদস্য সরওয়ার জাহান বাদশাহ এর পক্ষে নির্বাচন করেছিলেন। এমপি নির্বাচিত হওয়ার পরে দলীয় নেতা কর্মীদের অবমূল্যায়ন মামলা হামলা সহ বিএনপির নেতাকর্মী দ্বারা আওয়ামী লীগের নেতাকর্মীদের নির্যাতন সহ নানাবিধি কাজে লিপ্ত হয়।

 

এর ফলে রাজনীতির থেকে বিমুখ হয়ে যান আওয়ামী লীগের ত্যাগী কিছু নেতা কর্মী আর সেই সুবাদে বিএনপি নেতা কর্মীরা মাথাচালা দিয়ে ওঠেন। তাই দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের নেতা কর্মীদের কথা চিন্তা করে নেতা কর্মীদের মতে,এবং বিলুপ্ত হয়ে পড়া আওয়ামীলীগকে আবার পুনরুদ্ধার করার জন্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছি।আমি আওয়ামীলীগের বিপক্ষে না আমি জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাকে কোন অপশক্তি বাধাগ্রস্ত না করতে পারে এবং আমি এমপি থাকাকালীন সময়ে আমার যেসব অসমাপ্ত কাজগুলো রয়েছে তা সমাপ্ত করার জন্য নির্বাচনের প্রার্থী হয়েছে।

স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব রেজাউল হক বলেন, তিনিও দলীয় মনোনয়নের প্রত্যাশী ছিলেন। কিন্তু মনোনয়ন না পাওয়ায় স্বতন্ত্র প্রার্থী হয়েছেন।প্রকাশ্যে ও গোপনে দৌলতপুর উপজেলার ৮০ শতাংশ আওয়ামী লীগ নেতাকর্মী আমার পক্ষে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন, দাবি করে তিনি বলেন ‘জনগণ আমার প্রতি বিশ্বাস স্থাপন করেছেন। আমি অবশ্যই জনগণের দাবি ও আকাঙ্ক্ষাকে প্রাধান্য দেবো।(২১ ডিসেম্বর) বৃহস্পতিবার সন্ধা ৬ উপজেলার ফিলিপনগর সিরাজনগর প্রাথমিক বিদ্যালয় মাঠে আলহাজ্ব রেজাউল হক চৌধুরী তার ট্রাক মার্কা প্রতীকনিয়ে নির্বাচনী মাঠে নির্বাচনে পথসভায় এসব কথা তুলে ধরেন।

 

এ সময় তার নির্বাচনে পথসভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোঃমোতাছিম বিল্লাহ,কুষ্টিয়া জেলা কৃষকলীগের সংগঠনিক সম্পাদক মোঃ মামুন কবিরাজ, উপজেলা আওয়ামী লীগের সদস্য সরদার আক্তার হোসেন মেম্বার, আওয়ামী লীগ নেতা শামসুল আলম, সাবেক সেনা সদস্য খাইরুল ইসলাম শিবুল সহ ইউনিয়ন আওয়ামীলীগের হাজার হাজার নেতা কর্মী উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park