1. admin@aparadhatallasi.com : admin :
রবিবার, ২৬ মে ২০২৪, ০৫:১৩ অপরাহ্ন

দেবীগঞ্জে ২ ভুয়া ডিবি পুলিশ আটক

  • আপডেট সময় : রবিবার, ২৪ ডিসেম্বর, ২০২৩
  • ২০৫ বার পঠিত

মো:লালন সরকার,বিশেষ প্রতিনিধিঃ

পঞ্চগড়ের দেবীগঞ্জ পৌর শহরে ডিবি পরিচয়ে ওসমান গনি নামে এক ব্যক্তিকে মারধর করে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে। এই ঘটনায় ভুক্তভোগী বাদী হয়ে দেবীগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।
ভুক্তভোগী ওসমান গনি নীলফামারী জেলা সদরের সুখধন এলাকার মৃত আব্দুল কাদেরের ছেলে।
গ্রেফতারকৃতরা হলেন,পৌর শহরের কাচারীপাড়া এলাকার মৃত সোহরাব আলী শেখ এর ছেলে মো নাসিরুদ্দিন শেখ,এবং বোদা উপজেলার বড়শশী ইউনিয়নের বগদুলঝুলা এলাকার সিরাজুল ইসলাম এর ছেলে গোলাম মোস্তফা ।

দেবীগঞ্জ থানা পুলিশ সূত্র জানায়, শনিবার(২৩ ডিসেম্বর) দুপুর পৌনে ২ টায় দেবীগঞ্জ পৌর শহরের পুরাতন বাসস্ট্যাণ্ড এলাকার সরকার ফিলিং স্টেশনের সামনে এই মারধরের ঘটনা ঘটে। ভুক্তভোগী ওসমান গনি নিজের মটরসাইকেলে জ্বালানি নেওয়ার জন্য সরকার ফিলিং স্টেশনে আসেন। জ্বালানি নেওয়া শেষে তিনি সড়কের বিপরীত দিকের দোকানের সামনে দাঁড়ান। এই সময় হঠাৎ করে ১০-১২ জন ব্যক্তি নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে ওসমান গনিকে মারধর শুরু করে এবং তার কাছে পাওনা ৭০ হাজার টাকা ফেরত দিতে বলে। তবে ওসমান গনি তাদের কাউকে চিনেন না এবং তার কাছে কেউ টাকা পাবেন না বলে দাবি করেন। এই সময় ওসমান গনিকে মারধর করা হয়। এর এক পর্যায়ে স্থানীয়রা জাতীয় জরুরী সেবা ৯৯৯-এ কল করে বিষয়টি জানালে দেবীগঞ্জ থানা পুলিশের একটি টিম সেখানে উপস্থিত হয়। পরে পুলিশ ওসমান গনিসহ আরো তিনজনকে আটক করে থানায় নিয়ে আসে। এদের মধ্যে একজন ওসমান গনির সাথে ছিলেন এবং দুইজন নিজেদের ডিবি পরিচয় দিয়ে ওসমান গনিকে মারধর করেন।

এই ঘটনায় একই দিনে ওসমান গনি বাদী হয়ে আটজনের নাম উল্লেখসহ অজ্ঞাত দুই-তিনজনকে আসামী করে দেবীগঞ্জ থানায় মামলা দায়ের করেন।
দেবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম বিষয়টি নিশ্চিত করে বলেন, অভিযুক্তরা কেউই ডিবি’র সদস্য ছিলেন না। এই ঘটনায় ইতিমধ্যে দুইজনকে গ্রেফতার করা হয়েছে। বাকী আসামীদের গ্রেফতারে অভিযান পরিচালনা করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park