1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৩:৩১ অপরাহ্ন
শিরোনাম :
পীরগাছায় মাদ্রাসার ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার ফরিদপুরে নগরকান্দা উপজেলার ফুলসুতি ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা ওবায়দুল কাদেরের ভাইসহ দুই প্রার্থীর ভোট বর্জন সাতকানিয়ায় ১৭ টাকা পাওনাকে কেন্দ্র করে ছু রিকাঘা তে যুবককে হ ত্যা রংপুর বিভাগের ১৯ উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের শপথগ্রহণ অনুষ্ঠিত রানীশংকৈলে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহের সমাপনি অনুষ্ঠান অনুষ্ঠিত ৫৩বছর বছর ধরে ঘাস বেচেই সংসার চলে ভূমিহীন অমলের ফুলবাড়ীতে ই‌রি-বোরো ধান সংগ্রহে উন্মুক্ত লটারি পঞ্চগড়ের দেবীগঞ্জে ফার্মেসীতে ফেনসিডিল সেবনের সময় পুলিশের হাতে আটক দুই ফুলবাড়ীতে রেমালের প্রভাব: পাকা ধান নিয়ে দুশ্চিন্তায় কৃষক

ভোট বিপ্লবের মাধ্যমে সকল ষড়যন্ত্রের মোকাবেলা করবে জনগণ ” সিমিন হোসেন রিমি এমপি

  • আপডেট সময় : সোমবার, ২৫ ডিসেম্বর, ২০২৩
  • ৫০ বার পঠিত

এসএম মাসুদ,কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধিঃ

আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট বিপ্লবের মাধ্যমে সকল ষড়যন্ত্রমুলক অপরাজনীতির মোকাবেলা করবে জনগণ বলে জানান, ১৯৭ গাজীপুর (৪) কাপাসিয়া আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকা মার্কার প্রার্থী সিমিন হোসেন রিমি এমপি ।

অপরাজনীতি থেকে সুস্থ ধারার রাজনীতিতে ফিরে আসার আহ্বান জানিয়ে রিমি বলেন, আপনাদের ‘ অনুরোধ করবো আপনারা সুস্থ ধারার রাজনীতিতে ফিরে আসুন। রাতের আঁধারে ট্রেনে, বাসে আগুন দিয়ে মানুষ মারার রাজনীতি আর নয়। মানুষকে মেরে মানুষের দাবি আদায় হয় না। এই অপরাজনীতি বন্ধ করতে হবে। ভোট বিপ্লব ঘটিয়ে এই অপরাজনীতির প্রতিউত্তর দিবো আমরা। আগামী ৭ জানুয়ারী বাংলার মাটিতে আরেকবার ব্যালট বিপ্লব হবে, ইনশাআল্লাহ।’

২৫ ডিসেম্বর সোমবার উপজেলার তরগাঁও ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চলে নৌকা প্রতীকে নির্বাচনী জনসংযোগ কালে তিনি আরও বলেন , আমি তাজউদ্দীনের মেয়ে আমরা মানুষের জন্য কাজ করি সেবা করি কিছু পাওয়ার জন্য নয়, তাই আমাদেরকে মানুষ অবশ্যই ভোট দিবে।

জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে যেভাবে বাংলাদেশসহ বিশ্বে মূল্যায়ন করা হচ্ছে, আগামী দিনেও এই ধারা অব্যাহত রাখতে হবে। আমাদের ভোট যুদ্ধ শুরু হয়েছে। প্রতিটি পাড়ায়, মহল্লায় ভোট প্রার্থনার জন্য আওয়ামী লীগের প্রতিটি কর্মী নেমে যাবেন। আমরা একসঙ্গে ভোট যুদ্ধ করবো ইনশাআল্লাহ। নৌকার বিজয় হবে, শেখ হাসিনা আবার প্রধানমন্ত্রী হবেন। আমি বিজয়ী হতে পারলে কাপাসিয়ার প্রতিটি গ্রামকে একটি আদর্শ গ্রামে পরিনত করবো।

নির্বাচনী প্রচারণায় উপস্থিত ছিলেন,জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আমানত হোসেন খাঁন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আরা সরকার, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বজলুর রশিদ মোল্লা, তরগাঁও ইউপি চেয়ারম্যান আইবুর রহমান শিকদার, জেলা ছাত্র লীগের সাবেক সভাপতি দেলোয়ার হোসেন, তরগাঁও ইউনিয়ন আওয়ামী যুবলীগের আহবায়ক সদস্য ও বাংলাদেশ রোলার স্কেটিং ফেডারেশন ডিসিপ্লিন কমিটির সদস্য ও মিরপুর শহীদ বুদ্ধিজীবী স্কেটিং ক্লাবের সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম প্রমুখ।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park