1. admin@aparadhatallasi.com : admin :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৫:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
সাতকানিয়ায় ১৭ টাকা পাওনাকে কেন্দ্র করে ছু রিকাঘা তে যুবককে হ ত্যা রংপুর বিভাগের ১৯ উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের শপথগ্রহণ অনুষ্ঠিত রানীশংকৈলে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহের সমাপনি অনুষ্ঠান অনুষ্ঠিত ৫৩বছর বছর ধরে ঘাস বেচেই সংসার চলে ভূমিহীন অমলের ফুলবাড়ীতে ই‌রি-বোরো ধান সংগ্রহে উন্মুক্ত লটারি পঞ্চগড়ের দেবীগঞ্জে ফার্মেসীতে ফেনসিডিল সেবনের সময় পুলিশের হাতে আটক দুই ফুলবাড়ীতে রেমালের প্রভাব: পাকা ধান নিয়ে দুশ্চিন্তায় কৃষক তীব্র গরমে স্বস্তি দিচ্ছে তালের শাঁস ফুলবাড়ীতে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উদ্বোধন মাদারীপুরে সমাজসেবার দুই কর্মকর্তার বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ

কাপাসিয়ায় রিমি’র প্রচারনা জমে উঠেছে

  • আপডেট সময় : শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩
  • ৫৫ বার পঠিত

এসএম মাসুদ,কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধিঃ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১৯৭ গাজীপুর (৪) কাপাসিয়া আসনে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকে বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি’র নির্বাচনী প্রচার প্রচারণা জমে উঠেছে।

আজ শনিবার সকালে উপজেলার সদর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে নির্বাচনী প্রচারণা সভা করা হয়। মিছিলে মিছিলে কানায় কানায় ভরে উঠে কানদানিয়া, পাবুর, বরুন স্কুল মাঠ, প্রতিটি পথসভায় মানুষের ঢল নেমেছে ও উৎসব মুখর পরিবেশ সৃষ্টি হয়েছে।
পথসভায় বক্তব্য রাখেন নৌকার প্রার্থী সিমিন হোসেন রিমি এমপি।

এ সময় তিনি বলেন, আপনারা ২০১১ সাল থেকে আমাকে জনগণের সেবা করার জন্য টানা ৩ বার সংসদ সদস্য নির্বাচিত করেছেন।
আমি আপনাদের দীর্ঘ দিন যাবৎ সেবা করে আসছি। কাপাসিয়ার জনগণের সেবা করার জন্য এবারও নৌকায় ভোট দিবেন আপনাদের পাশে আমাকে রাখবেন।এতোদিন আপনাদের আশা আকাঙ্ক্ষা পূরণ করার চেস্টা করেছি। আগামীতে এই উপজেলার জনগণের আশা আকাঙ্ক্ষা পূরন করবো ইনশাআল্লাহ। আপনারা দলমত নির্বিশেষে আমাকে ভোট দিবেন। আমি বঙ্গতাজ তাজউদ্দীনের মেয়ে আমরা মাঠের মানুষ, মানুষের জন্য কাজ করি সেবা করি, আপনাদের সাথে ছিলাম এখন ও আছি। যতদিন বেঁচে থাকবো আপনাদের সাথেই থাকতে চাই। রাষ্ট্রের উন্নয়নের স্বার্থে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে জননেত্রী শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী বানাবেন আপনারা।

প্রচারনা সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামী লীগ সভাপতি মাজহারুল ইসলাম সেলিম, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আজগর রসিদ খাঁন,উপজেলা আওয়ামী লীগের লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ,মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আরা সরকার,
নির্বাচনী মিডিয়া সমন্বয় উপকমিটির কমিটির সভাপতি আলমগীর হোসেন আকন্দ,উপজেলা প্রচার প্রকাশনা সম্পাদক ইমানউল্লাহ শেখ (ইমু) উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মজিদ দর্জি,বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ামী লীগ নেতা মোশাররফ হোসেন, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিয়াউর রহমান প্রমুখ ।

এছাড়া জাতীয় পার্টির লাঙ্গল মার্কার শামসুদ্দিন খাঁন ও স্বতন্ত্র প্রার্থী আলম আহমেদ এর ঈগল মার্কা নিয়ে উপজেলায় বিভিন্ন ইউনিয়নে নির্বাচনী প্রচারনা চালিয়ে যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park