1. admin@aparadhatallasi.com : admin :
শনিবার, ২৫ মে ২০২৪, ০৭:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
#একটি হারানো বিজ্ঞপ্তি# সর্ব উত্তরের জেলা পঞ্চগড় দেবীগঞ্জে উপজেলা চেয়ারম্যান হলেন মদন মোহন রায় ঠাকুরগাঁওয়ে ১৯ বোতল ফেন্সিডিল সহ গ্রেফতার-১ কবিতাঃ শিরোনাম: নিশি শ্রীপুরে গুলিতে ফরিদ নামে একজনের মৃত্যুর ঘটনায় ১টি বিদেশি পিস্তল সহ অভিযুক্ত ইমরান গ্রেফতার ডাসারে তিনজনকে রড-হাঁতুড়ি দিয়ে পিটিয়ে জখম! থানায় মামলা ঘরে তালা দিয়ে বৃদ্ধ বাবাকে বের করে দিল ছেলে মিরসরাইয়ের ১২নং খৈয়াছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এর কারমুক্তিতে এলাকাবাসীর আনন্দ মিছিল শ্রীপুরে উপজেলা পরিষদ নির্বাচনে ইতিহাস সৃষ্টি করে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেন নাছির মোড়ল নির্বাচনী জনসভা জনসমুদ্রে রূপান্তর, জয়ের ব্যাপারে আশাবাদী, চশমা মার্কার প্রার্থী মাকসুদুর রহমান হাওলাদার

ফুলবাড়ী‌তে উপ‌জেলা বিএন‌পির ভারপ্রাপ্ত সভাপ‌তি ডিবি পুলিশের হাতে আটক

  • আপডেট সময় : মঙ্গলবার, ২ জানুয়ারি, ২০২৪
  • ৪৫ বার পঠিত

মোকাররম হোসেন ,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ও ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ মাওলানা নবিউল ইসলামকে আটক করেছে দিনাজপুর গোয়েন্দা পুলিশ। মঙ্গলবার বিকেল ৫টায় উপজেলার বেজাই মোড় এলাকা থেকে তাকে আটক করা হয়।

বিষয়টি নিশ্চত করেছেন দিনাজপুর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ পরিদর্শক জাহেদুল ইসলাম।

পুলিশ জানায়, দিনাজপুর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ পরিদর্শক জাহেদুল ইসলাম এর নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে একদল গোয়েন্দা পুলিশ উপজেলার বেজাই মোড় এলাকায় অভিযান চালিয়ে নবিউল ইসলাম কে আটক করে। পুলিশ জানায়, ধৃত বিএনপির নেতা অধ্যক্ষ নবিউল ইসলাম চেয়ারম্যান নাশকতা মামলার এজাহার ভুক্ত আসামী।

আটক ফুলবাড়ী উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি অধ্যক্ষ নবিউল ইসলাম উপজেলার এলুয়াড়ী ইউনিয়নের রুদ্রাণী গ্রামের মৃত মসলেম মন্ডলের ছেলে। তিনি বিএনপির মনোনীত প্রার্থী হিসেবে চারবার এলুয়াড়ী ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন । এছাড়া তিনি নবগ্রাম ফাজিল মাদরাসার অধ্যক্ষ হিসেবে কর্মরত আছেন।

দিনাজপুর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ পরিদর্শক জাহেদুল ইসলাম জানান, ফুলবাড়ী থানায় নাশকতা মামলার এজাহার ভুক্ত আসামী হিসেবে তাকে আটক করা হয়।

উল্লেখ্য, ২০২৩ সনের ১ নভেম্বর ফুলবাড়ী থানার এসআই বদিউজ্জামান বাদি হয়ে ফুলবাড়ী উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি অধ্যক্ষ নবিউল ইসলামসহ ১৯ বিএনপি নেতার নাম উল্লেখ করে অজ্ঞাতনামা নেতা-কর্মীদের নামে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে একটি নাশকতার মামলা দায়ের করেন। এ মামলায় ইতোপূর্বে পৌর বিএনপির সাধারন সম্পাদক সাহাজুল ইসলাম ও একজন পৌর কাউন্সিলসহ ৭জন বিএনপি নেতাকে আটক করা হয়েছে।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান ঘটনা নিশ্চিত করে বলেন, দিনাজপুর গোয়েন্দা পুলিশের একটি টহলদল তাকে আটক করে জেল হাজতে প্রেরন করেছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park