1. admin@aparadhatallasi.com : admin :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:৪৪ পূর্বাহ্ন

মাদারীপুর-৩ আসন কালকিনিতে বিজয়ী স্বতন্ত্র প্রার্থীর আনন্দ মিছিলে বোমা হামলায় আহত-৪

  • আপডেট সময় : সোমবার, ৮ জানুয়ারি, ২০২৪
  • ৫৪ বার পঠিত

রতন দে,মাদারীপুর প্রতিনিধিঃ

মাদারীপুর-৩ আসনের বিজয়ী স্বতন্ত্র প্রার্থী উপজেলা আ.লীগের সভাপতি অধ্যপিকা তাহমিনা বেগমের কর্মী-সমর্থকদের আনন্দ মিছিলে বোমা হামলা করেছে পরাজিত আ.লীগ প্রার্থীর কর্মীরা। এ হামলার ঘটনায় স্বতন্ত্র প্রার্থীর ৪জন কর্মী-সমর্থক আহত হয়েছে। আহতদেরকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে পরাজিত প্রার্থীর লোকজন এ ঘটনা অস্বীকার করেন। আজ সোমবার সকালে উপজেলার আলীনগর এলাকার ফাসিয়াতলা হাটে এ ঘটনা ঘটে।

এলাকা ও পুলিশ সুত্রে জানাগেছে,
বিজয়ী স্বতন্ত্র প্রার্থী তাহমিনা বেগমের কর্মী আলীনগর ইউপি পরিষদের সাবেক চেয়ারম্যান হাফিজুর রহমান মিলন সরদারের নেতৃত্বে একটি আনন্দ মিছিল বের করা হয়। এ মিছিলটি মিলন সরদারের বাড়ি থেকে ফাসিয়াতলা হাটের দিকে যায়। এসময় পরাজিত আ.লীগের প্রার্থী ড.আবদুস সোবহান গোলাপের কর্মী আলীনগর ইউপি পরিষদের বর্তমান চেয়ারম্যান সাহিদ পারভেজের লোকজন ওই মিছিলে কয়েকটি বোমা নিক্ষেপ করে। এ বোমা হামলায় স্বতন্ত্র প্রার্থীর সমর্থক এমারাত সরদারসহ(৪৩) ৪ জন আহত হয়।

 

পরে তাদেরকে মাদারীপুর জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। তবে আহতদের মধ্যে এমারাত সরদারের অবস্থা গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা প্রেরন করা হয়। পরে এ ঘটনাকে কেন্দ্র করে উভয় পক্ষই মুখোমুখি সংঘর্ষে জরিয়ে পরে এবং ব্যাপক বোমাবাজির ঘটনা ঘটে। খবর পেয়ে কালকিনি থানা পুলিশ, সেনাবাহিনি, বিজিবি ও রাব-৮ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সাবেক ইউপি চেয়ারম্যান হাফিজুর রহমান মিলন সরদার জানান, আমাদের প্রার্থী তাহমিনা বিজয়ী হলে আমরা মিষ্টি বিতরন করি এবং টুকটাক ভাবে আনন্দ করি। কিন্তু সাহিদ পারভেজের লোকজন আমাদের মিছিলে বোমা মেরে আমাদের আনন্দ মাটি করে দিয়েছে।
বর্তমান ইউপি চেয়ারম্যান সাহিদ পারভেজ জানান, আমরা কোন লোকজন মারামারিতে নেই। অন্য কেউ এ ঘটনা ঘটিয়েছে।

এ ব্যাপারে কালকিনি থানার উপপরিদর্শক(এসআই) বিরাজ জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছি। পরিবেশ শান্ত আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park