1. admin@aparadhatallasi.com : admin :
বুধবার, ২৯ মে ২০২৪, ১১:৫০ অপরাহ্ন
শিরোনাম :
পীরগাছায় মাদ্রাসার ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার ফরিদপুরে নগরকান্দা উপজেলার ফুলসুতি ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা ওবায়দুল কাদেরের ভাইসহ দুই প্রার্থীর ভোট বর্জন সাতকানিয়ায় ১৭ টাকা পাওনাকে কেন্দ্র করে ছু রিকাঘা তে যুবককে হ ত্যা রংপুর বিভাগের ১৯ উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের শপথগ্রহণ অনুষ্ঠিত রানীশংকৈলে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহের সমাপনি অনুষ্ঠান অনুষ্ঠিত ৫৩বছর বছর ধরে ঘাস বেচেই সংসার চলে ভূমিহীন অমলের ফুলবাড়ীতে ই‌রি-বোরো ধান সংগ্রহে উন্মুক্ত লটারি পঞ্চগড়ের দেবীগঞ্জে ফার্মেসীতে ফেনসিডিল সেবনের সময় পুলিশের হাতে আটক দুই ফুলবাড়ীতে রেমালের প্রভাব: পাকা ধান নিয়ে দুশ্চিন্তায় কৃষক

অভয়নগরে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা বীর মুক্তিযোদ্ধা মোল্যা ওলি হত্যাকান্ডের পুনতদন্ত দাবি

  • আপডেট সময় : শুক্রবার, ২৬ জানুয়ারি, ২০২৪
  • ৬৬ বার পঠিত

মোঃ কামাল হোসেন, বিশেষ প্রতিনিধিঃ

অভয়নগরে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদের সভাকক্ষে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা নির্বাহী কর্মকর্তা কেএম আবু নওশাদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কমিটির প্রধান উপদেষ্টা ও যশোর-৪ আসনের জাতীয় সংসদ সদস্য এনামুল হক বাবুল। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ্ ফরিদ জাহাঙ্গীর।

 

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, নওয়াপাড়া পৌরসভার মেয়র সুশান্ত কুমার দাস, মুক্তিযোদ্ধা কমান্ডর আলী আহমেদ খান, সহকারী কমিশনার (ভূমি) থান্দার কামরুজ্জামান, নওয়াপাড়া সার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক শাহ্ জালাল হোসেন, অভয়নগর থানার ওসি আকিকুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ওয়াহিদুজ্জামান, নওয়াপাড়া হাইওয়ে থানার ওসি আব্দুল হামিদ মোল্যা, ভাইস চেয়ারম্যান আখতারুজ্জামান তারু, নওয়াপাড়া প্রেসক্লাবের উপদেষ্টা এসএম ফারুক আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ তাজ, ইউপি চেয়ারম্যান সানা আব্দুল মান্নান, বিকাশ রায় কপিল, অ্যাড. নাসির উদ্দিন, মফিজ উদ্দিন, হাফিজুর রহমান, শেখ তৈয়েবুর রহমানসহ কমিটির অন্যান্য সদস্যবৃন্দ। আইনশৃঙ্খলা বিষয়ক সমস্যা তুলে ধরে বক্তারা দাবি করেন, বীর মুক্তিযোদ্ধা ও সাংবাদিক নেতা মোল্যা ওলিয়ার রহমান হত্যাকান্ডের বিচারকার্য পুন:তদন্ত করে মূল পরিকল্পনাকারী ও হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে। দ্রুত সময়ের মধ্যে মাদক ও বাল্যবিবাহ বন্ধে কার্যকরী ভূমিকা রাখতে হবে। সঠিক স্থানে ভৈরব নদ খনন ও অবৈধ দখল উচ্ছেদ করতে হবে।

 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেবার মান বৃদ্ধি ও দালদের দৌরাত্ম বন্ধ করা, প্রাথমিক ও মাধ্যমিক স্কুল চত্বরের ১০০ গজের মধ্যে বিড়ি-সিগারেট বিক্রি ও সেবন বন্ধ করা, যানজট নিরসনে সড়কের পাশে অবৈধ দখলদার উচ্ছেদ করা, বাজার মনিটরিং জোরদার করাসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয় তুলে ধরে তা সমাধানে জোর দাবি করেন বক্তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park