1. admin@aparadhatallasi.com : admin :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
সাতকানিয়ায় ১৭ টাকা পাওনাকে কেন্দ্র করে ছু রিকাঘা তে যুবককে হ ত্যা রংপুর বিভাগের ১৯ উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের শপথগ্রহণ অনুষ্ঠিত রানীশংকৈলে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহের সমাপনি অনুষ্ঠান অনুষ্ঠিত ৫৩বছর বছর ধরে ঘাস বেচেই সংসার চলে ভূমিহীন অমলের ফুলবাড়ীতে ই‌রি-বোরো ধান সংগ্রহে উন্মুক্ত লটারি পঞ্চগড়ের দেবীগঞ্জে ফার্মেসীতে ফেনসিডিল সেবনের সময় পুলিশের হাতে আটক দুই ফুলবাড়ীতে রেমালের প্রভাব: পাকা ধান নিয়ে দুশ্চিন্তায় কৃষক তীব্র গরমে স্বস্তি দিচ্ছে তালের শাঁস ফুলবাড়ীতে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উদ্বোধন মাদারীপুরে সমাজসেবার দুই কর্মকর্তার বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ

নারীর শরিরে ভুল গ্রুপের রক্ত পুশ করলেন লাইফ কেয়ার হাসপাতালে

  • আপডেট সময় : মঙ্গলবার, ৩০ জানুয়ারি, ২০২৪
  • ৭৭ বার পঠিত

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধিঃ

গাজীপুরের শ্রীপুরে মাওনা চৌরাস্তায় লাইফ কেয়ার নামক একটি হাসপাতালে ভুল গ্রুপের রক্ত দেওয়ায় পারভিন(৩৫) নামে এক নারী মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। ভুক্তভোগী ওই নারী ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার রসুলপুর গ্রামের মানিক মিয়ার স্ত্রী।

এই বিষয়ে মানিক নিয়ে জানান, তার স্ত্রী দীর্ঘদিন যাবত পেটে টিউমারজনিত সমস্যায় ভুগছিলেন। গত কিছুদিন আগে ডাক্তারের কাছে চিকিৎসা নিতে গেলে ডাক্তার অপারেশন লাগবে বলে জানায়। কিন্তু রক্তে হিমোগ্লোবিনের মাত্রা কম থাকায় রোগীর শরীরে রক্ত পুশ করার পরামর্শ দেয় চিকিৎসক।পরে শনিবার(২৭ জানুয়ারি) রাত আটটার দিকে মাওনা চৌরাস্তা লাইফ কেয়ার হাসপাতালে রক্তের গ্রুপ পরীক্ষা করা হয়।এখানে হাসপাতাল কর্তৃপক্ষ রক্তের গ্রুপ এবি পজেটিভ বলে জানায়। পরক্ষণেই আমরা এবি পজেটিভ রক্ত সংগ্রহ করি।রাত নয়টার দিকে রুগীর শরীরে রক্ত পুশ করে হাসপাতাল কর্তৃপক্ষ। কিছুক্ষণ পরেই রোগী অস্বস্তি অনুভব করতে থাকে।ধীরে ধীরে রোগীর অবস্থা অবনতি হতে থাকে। পরের দিন রবিবার সকালে রোগীকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

ওইখানের কর্তব্যরত চিকিৎসক পুনরায় রোগীর রক্তের গ্রুপ পরীক্ষা করেন। ওইখানে দেখা যায় রক্তের গ্রুপ ও পজেটিভ। বিষয়টি সন্দেহ হলে বেসরকারি আরেকটি হাসপাতালে রক্তের গ্রুপ পরীক্ষা করা হয়। ওইখানেও ও পজেটিভ দেখায়। তারপর লাইফ কেয়ার হাসপাতাল কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করা হলে।
হাসপাতাল কর্তৃপক্ষ রোগীর সকল খরচ বহন করবে বলে জানায়। রোগী ময়মনসিংহ মেডিকেল কলেজে হাসপাতালের পুরাতন ভবনের চার তলায় ২৭ নাম্বার কেবিনে দুই দিন ভর্তি থাকার পর ৩০ জানুযারি বিকালে ঢাকা মেডিকেলা রেফাট করা হয়েছে।

 

এ বিষয়ে লাইফ কেয়ার হাসপাতালের ম্যানেজার আবুল হাসান বলেন, হয়তো কোন ভাবে ভুল হয়ে থাকে পারে,তবে বিষয়টি জানারপর রোগীর চিকিৎসার জন্য আমাদের পক্ষথেকে প্রথমে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে দুইদিন ভর্তি রাখার আরও উন্নত চিকিৎসার জন্য ৩০ জানুয়ারি সন্ধায় ঢাকা মেডিকেল পাঠানো হয়েছে আমাদের তত্ত্বাবধায়নে। সব সময় রোগির খোঁজখবর রাখা হচ্ছে আমাদের পক্ষ থেকে।

গাজীপুর জেলা সিভিল সার্জন ডাক্তার মোঃ খায়রুজ্জামান বলেন, এ বিষয়ে খোঁজখবর নেওয়া হবে, হাসপাতাল কর্তৃপক্ষের কোন গাফিলতি থাকলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park