1. admin@aparadhatallasi.com : admin :
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৮:১৪ অপরাহ্ন
শিরোনাম :
শ্রীপুরে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিস্ঠা বার্ষিকী পালিত ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ১ লাখ টাকার ঋণ পেতে ঘুষ লাগে ২ হাজার টাকা কালকিনিতে আওয়ামী লীগ নেতাকে মারধর !! থানায় অভিযোগ নেতাকর্মীদের সঙ্গে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেন মাহাবুব উদ্দিন সেলিম আলীকদমে মেডিকেল কলেজে পড়ুয়া পর্যটক আবিদের মৃত্যু ঠাকুরগাঁও জেলা পুলিশের অভিযানে ১৭০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ গ্রেফতার -৫ রাসেলসস ভাইপার দেখলে যোগাযোগ করবেন যেসব নাম্বারে.. লোহাগাড়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগে সংবাদ সম্মেলন ফুলবাড়ীতে অসুস্থ ছাগলের মাংস বিক্রয়ের অভিযোগ ভ্রাম্যমান আদালতে ২০ হাজার টাকা জরিমানা মধুপুরে প্রাইভেটকার ও মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে নিহত ২ আহত ৮

পাবনার গণমানুষের আস্থা যুবলীগ নেতা শিবলী সাদিক

  • আপডেট সময় : মঙ্গলবার, ৩০ জানুয়ারি, ২০২৪
  • ১৮৮ বার পঠিত

মো.মাইনুল ইসলাম,ঢাকাঃ

 

আসন্ন পাবনা সদর উপজেলা পরিষদের নির্বাচনে পাবনার কৃতি সন্তান গণমানুষের আস্থার প্রতীক যুব সমাজের অহংকার তৃণমূল নেতা কর্মীদের প্রাণের দাবি,,পাবনা জেলা ছাত্রলীগের সাবেক সফল সভাপতি ও সাধারণ সম্পাদক এবং পাবনা জেলা যুবলীগের বিপ্লবী যুগ্ন আহবায়ক শিবলী সাদিক কে পাবনা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে দেখতে চায়, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও আওয়ামী লীগের অঙ্গ সংগঠন সহ পাবনার সর্বস্তরের মানুষ। শিবলী সাদিক ছোটবেলা থেকেই জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে তিল তিল করে সৎ আদর্শবান রাজনীতি করে আসছেন। তাকে গরিব খেটে খাওয়া মেহনতি মানুষের বন্ধু ও তৃণমূল নেতা কর্মীদের আস্থার স্থল হিসেবে চেনেন এবং জানেন পাবনার সর্বস্তরের মানুষ। শিবলী সাদিক বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতা ডিজিটাল ও স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে অবিরাম কাজ করে যাচ্ছেন।

পাবনার সাধারণ মানুষের তথ্য মতে, শিবলী সাদিক একজন সৎ নিষ্ঠাবান গরিব দুঃখীর মেহনতি মানুষের সুখে-দুখে সারাক্ষণই আমাদের পাশে রয়েছেন। তিনি করোনা কালীন সময়ে সাধারণ মানুষের পাশে থেকে সাহায্য সহযোগিতা করেছেন এবং সামাজিকভাবে বিভিন্ন এলাকার মসজিদ মাদ্রাসা,পবিত্র রমজান মাসে গরিব অসহায় মানুষের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণসহ নানা ধরনের সাহায্য সহযোগিতা এমনকি পাবনা জেনারেল হাসপাতাল রোগীদের মাঝে প্রতিবছরই উন্নত মানের সেহেরী ও ইফতারের ব্যবস্থা করে আসছেন। এছাড়া মন্দির, গির্জা,প্যাগোডা সকল প্রকারের ধর্মীয় আচার অনুষ্ঠানে সার্বিকভাবে সহযোগিতা করে থাকেন। তিনি জেলার শিক্ষা প্রতিষ্ঠান গুলোতেও সর্বাধিক সহযোগিতা করে আসছেন। গরিব মেধাবী শিক্ষার্থীদের মাঝে এবং গরিব অসহায় মেয়ের বিয়ে,চিকিৎসার ব্যবস্থা, শীতাত্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা সহ আর্থিক সহযোগিতা দিয়ে থাকেন। শিবলী সাদিকের এক ঘনিষ্ঠ জন নাম প্রকাশে ‘অনিচ্ছুক’ তিনি বলেন, আমি অন্য দল করে থাকলেও শিবলী সাদিক আমার কাছের ঘনিষ্ঠ ছোটবেলা থেকেই আমাদের বেড়ে ওঠা তাকে আমরা ছোটবেলা থেকেই দেখে আসছি। তাকে আমরা কাহোর প্রতি অন্যায় জুলুম অত্যাচার করতে দেখি নাই, বরং অন্যায় জুলুমের বিরুদ্ধে প্রতিবাদ করতে দেখেছি। সে মাদক সন্ত্রাস জঙ্গিবাদের বিরুদ্ধে সব সময়ই জিরো টলারেন্সে আছেন।

 

সে গরিব অসহায় মানুষের বন্ধু, সাধারণ মানুষের সহায়ক,শিবলী সাদিক পাবনার গণমানুষের আস্থার স্থল হিসেবে বেশ পরিচিত লাভ করেছেন। এজন্য সামাজিক রাজনীতি ভাবেও তিনি এগিয়ে রয়েছেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ার এবং বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার লক্ষ্য ও উদ্দেশ্যকে সামনে নিয়ে অবিরাম কাজ করে যাচ্ছেন। তাই আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগ কৃষকলীগ শ্রমিক লীগ ও আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠন সহ পাবনার গণমানুষের আস্থার ও অভয়স্থল দল-মত নির্বিশেষে গরিব দুঃখী মানুষের এবং পাবনার সর্বস্তরের গণ মানুষের প্রাণের দাবি আসন্ন পাবনা সদর উপজেলা পরিষদ নির্বাচনে শিবলী সাদিককে চেয়ারম্যান হিসেবে আমরা পাবনাবাসী দেখতে চাই।

বার্তা প্রেরকঃ

মো.মাইনুল ইসলাম সাভার ঢাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park