1. admin@aparadhatallasi.com : admin :
বুধবার, ২৯ মে ২০২৪, ১১:১৭ অপরাহ্ন
শিরোনাম :
পীরগাছায় মাদ্রাসার ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার ফরিদপুরে নগরকান্দা উপজেলার ফুলসুতি ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা ওবায়দুল কাদেরের ভাইসহ দুই প্রার্থীর ভোট বর্জন সাতকানিয়ায় ১৭ টাকা পাওনাকে কেন্দ্র করে ছু রিকাঘা তে যুবককে হ ত্যা রংপুর বিভাগের ১৯ উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের শপথগ্রহণ অনুষ্ঠিত রানীশংকৈলে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহের সমাপনি অনুষ্ঠান অনুষ্ঠিত ৫৩বছর বছর ধরে ঘাস বেচেই সংসার চলে ভূমিহীন অমলের ফুলবাড়ীতে ই‌রি-বোরো ধান সংগ্রহে উন্মুক্ত লটারি পঞ্চগড়ের দেবীগঞ্জে ফার্মেসীতে ফেনসিডিল সেবনের সময় পুলিশের হাতে আটক দুই ফুলবাড়ীতে রেমালের প্রভাব: পাকা ধান নিয়ে দুশ্চিন্তায় কৃষক

চিরনিদ্রায় শায়িত হলেন নীলফামারী প্রবীন রাজনীতিবিদ এ্যাডভোকেট আবদুল লতিফ

  • আপডেট সময় : বুধবার, ৩১ জানুয়ারি, ২০২৪
  • ৩৩ বার পঠিত

তপন দাস,নীলফামারী প্রতিনিধিঃ

লাখো মানুষের শ্রদ্ধায় ও ভালোবাসায় চিরনিদ্রায় শায়িত হলেন নীলফামারীর প্রবীন রাজনীতি বিদ নীলফামারী আইনজীবী বারের সাবেক সভাপতি আবদুল লতিফ।

বুধবার বাদ জোহর নীলফামারীর বড় মাঠে লাখো মানুষের উপস্থিতিতে তার জানাযা অনুষ্ঠিত হয়।জানাযা শেষে শহরে তার নিজ বাড়িতে পারিবারিক কবরস্থানে তার দাফন কার্য সম্পূর্ণ হয়।মরহুম এ্যাডভোকেট আবদুল লতিফ বাধ্যকজনিত কারণে ঢাকার ইবনেসিনা হাসপাতালে মারা যান।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়তে ইসলামী আমীর অধ্যাপক মজিবুর রহমান, জেলা আইনজীবী সমিতির সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মমতাজুল হক, জেলা জামায়াতে আমীর আব্দুর রউফ, জেলা বিএনপির সভাপতি আখম, আলমগীর হোসেন, জেলা সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মোরশেদ আজম, বাংলাদেশ ল ইয়াস কাউন্সিল, বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম নীলফামারী ইউনিটের সভাপতি এ্যাডভোকেট আবু মোহাম্মদ সোয়েম, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আসাদুজ্জামান খান রিনো, এবং ইউনাইটেড ল ইয়াস ফোরামের সভাপতি এ্যাডভোকেট ওবাইদুর রহমান সহ জেলার বিভিন্ন সামাজিক, রাজনৈতিক, ব্যক্তি এবং জেলা উপজেলার বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তারা।

মরহুম আবদুল লতিফ এর মৃত্যুর সময় বয়স হয়েছিল ৯২ বছর ।মঙ্গলবার সকালে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন।মৃত্যুর সময় তিনি স্ত্রী, এক ছেলে, তিন কন্যাসহ বহু আত্মীয় স্বজন রেখে গেছেন।

মরহুম আবদুল লতিফ জেলা আইনজীবী সমিতির বিভিন্ন সময়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেন। এছাড়াও তিনি বাংলাদেশ জামায়াতে ইসলামীর সাবেক জেলা আমীর, কেন্দ্রীয় কর্ম ও সুরা পরিষদের সদস্য ও ছিলেন।

মরহুম আবদুল লতিফ বাংলাদেশ ল কাউন্সিল নীলফামারী ইউনিট এর সভাপতি এবং নীলফামারী বারের সাবেক সাধারণ সম্পাদক আল ফারুক আবদুল লতিফ এর পিতা।তার এই মৃত্যুতে জেলা জুড়ে নেমে এসেছে শোকের ছায়া ।মরহুম আবদুল লতিফ নীলফামারীর ডিমলা উপজেলার গয়াবাড়িতে একটি সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park