1. admin@aparadhatallasi.com : admin :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৯:১০ পূর্বাহ্ন

অভয়নগরে কোনভাবেই থামছেনা চুরি ছিনতায় এবার ওষুদের দোকানে দুধর্ষ চুরি

  • আপডেট সময় : মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারি, ২০২৪
  • ১০৭ বার পঠিত

মোঃ কামাল হোসেন, বিশেষ প্রতিনিধিঃ

যশোরের অভয়নগরে কোনভাবেই থামছেনা চুরি ছিনতায়। গত এক সপ্তাহের ব্যবধানে বেশ কয়েকটি চুরি, ছিনতাই, অপহরণ ও অজ্ঞান করে মালামাল লুটপাটের ঘটনা ঘটেছে। এরই ধারাবাহিকতায় এবার শিল্প বানিজ্য ও বন্দরনগরী নওয়াপাড়ার প্রাণকেন্দ্র নুরবাগ এলাকায় অবস্থিত মেসার্স সোনালী ফার্মেসীতে দুধর্ষ চুরির ঘটনা ঘটে। গত সোমবার দিবাগত রাত ১ টা ৫০ মিনিটে দোকানের চালার টিন ও গ্রীল কেটে দোকানে প্রবেশ করে নগদ ৫ লাখ ৮০ হাজার টাকা ও বিপুল পরিমান ওষুধ ও ইনসুলিন নিয়ে পালিয়ে যায় চোর।

 

যার আনুমানিক বজার মুল্য প্রায় ২ লাখ টাকা। সিসিটিভির ফুটেজ দেখে জানা যায়, রাত ১ টা ৫০ মিনিটে একজন চোর মুখে কাপড় বেঁধে দোকানের উপরের টিনের চাল ও গ্রীল কেটে দোকানে প্রবেশ করে। এরপর ওষুধ ও নগদ টাকা নিয়ে একইভাবে পালিয়ে যায় সে। এব্যাপারে জানতে চাইলে দোকানের মালিক বাংলাদেশ ড্রাগ এন্ড কেমিস্ট সমিতির অভয়নগর সাব কমিটির সাধারণ সম্পাদক বিশ্বজিৎ সিংহ জানান, রাত ১২ টার সময় দোকান বন্ধ করে বাসায় চলে যায়। সকাল ১১ টায় দোকান খুলে দেখি ক্যাশবক্স ভাঙ্গা টিনের চাল কাটা। পরে অভয়নগর থানা পুলিশকে খবর দিয়েছি। আমার দোকান থেকে নগদ ৫ লাখ ৮০ হজার টাকা ও প্রায় ২ লাখ টাকার মালামাল চুরি হয়ে গেছে।

 

অভয়নগর থানায় লিখিত অভিযোগ দেওয়ার প্রক্রিয়া চলছে। এব্যাপারে জানতে চাইলে অভয়নগর থানার অফিসার ইনচার্জ আকিকুল ইসলাম জানান, নওয়াপাড়ায় চুরির ঘটনা ঘটেছে জেনে তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। সাম্প্রতিক সময়ে চুরি ছিনতায় বৃদ্ধির ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, আমি বাজারের ব্যবসায়ীদের সাথে কথা বলবো, নাইট গার্ড ও সিসিটিভি স্থাপনের ব্যাপারে। এছাড়াও চক্রটিকে ধরতে আমাদের স্পেশাল টিম মাঠে নামানো হয়েছে। খুব দ্রুত অপরাধীদেরকে আইনের আওতায় আনতে সক্ষম হবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park