1. admin@aparadhatallasi.com : admin :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৯:২১ পূর্বাহ্ন

রায়পুর উপজেলা পরিষদের ভোটে ভাইস-চেয়ারম্যান পদে সর্বোচ্চ আলোচনায় কৌশিক আহমেদ সোহেল

  • আপডেট সময় : মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৭৬ বার পঠিত

পীরজাদা মোঃ মাসুদ হোসাইন,রায়পুর, লক্ষ্মীপুর প্রতিনিধিঃ

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন – ২৪ উপলক্ষে রায়পুর উপজেলা পরিষদে ভাইস-চেয়ারম্যান প্রার্থী হিসেবে সর্বোচ্চ আলোচনায় রয়েছেন কৌশিক আহমেদ সোহেল। তিনি রায়পুর উপজেলার ১ নং উত্তর চরআবাবিল ইউনিয়ন আওয়ামীলীগের সাঃ সম্পাদকের দায়িত্বে রয়েছেন। ছাত্রজীবন থেকেই তিনি বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রানিত হয়ে রাজনীতিতে জড়িয়ে যান। ইউনিয়ন ছাত্রলীগের সদস্য হিসবে রাজনীতির হাতেখড়ি। পরবর্তীতে ইউনিয়ন যুবলীগের আহবায়ক এবং সভাপতির দায়িত্ব পালন করেন তিনি। সুনামের সহিত যুব রাজনীতি করায় জনপ্রিয় এই নেতা রায়পুর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন-আহবায়ক ও উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ন-আহবায়ক এর দায়িত্ব পান। ব্যাবসায়ী হিসেবেও সফল এই নেতা। অত্যন্ত সুনামের সহিত তিনি ঠিকাদারী ব্যাবসা করে যাচ্ছেন।

রায়পুরের বিভিন্ন ইউনিয়নে গিয়ে জানা যায়, আসন্ন উপজেলা পরিষদ ভোটে যতোজন ভাইস-চেয়ারম্যান প্রার্থী রয়েছেন, সর্বোচ্চ আলোচনায় রয়েছেন এই তরুন রাজনৈতিক নেতা কৌশিক আহমেদ সোহেল। ছাত্রজীবন থেকেই মানুষের সেবায় সবসময় ব্যাস্ত থাকতেন এই নেতা। বন্যায়, শীতে এলাকার গরীব জনসাধারনের মাঝে খাদ্য ও বস্ত্র বিতরন করে জনপ্রিয়তা অর্জন করেন। বিশেষ করে, করোনা মহামারির সময় লকডাউনে আটকা পড়া শত শত মানুষের জন্য খাদ্য ও ঔষধ সরবরাহ করে ব্যাপক সুনাম অর্জন করেন।

সাধারন মানুষের বিপদ-আপদে ছুটে যান মানবদরদী এই নেতা। সদা হাস্যোজ্জল, সদালাপী, শিক্ষিত মার্জিত আচরন করেই মানুষের হৃদয়ে জায়গা করেছেন, জনপ্রিয় এই নেতা। তাছাড়া ভোটের মাঠে যুবসমাজকে নিয়ে ব্যাপক প্রচার-প্রচারনা চালিয়ে যাচ্ছেন তিনি। রায়পুরের পশ্চিমাঞ্চলে একছেটিয়া সমর্থন রয়েছে তাঁর।

একান্ত আলাপে তিনি বলেন, আমার ব্যাক্তিগত চাওয়া বলতে কিছু নেই। শুধুমাত্র জনগনের সেবা এবং সহযোগিতার জন্যই নির্বাচনে অংশগ্রহন করবো। বিজয়ী হলে জনকল্যানে নিজেকে নিয়োজিত রাখবো। বিশেষ করে রায়পুরের পিছিয়ে পড়া জনগনের কল্যানে কাজ করে যাবো। তাদের শিক্ষা, চিকিৎসা, স্যানিটেশন, যোগাযোগ ব্যাবস্থার উন্নয়নে কাজ করবো। তাছাড়া সমাজে ন্যায়বিচার প্রতিষ্ঠায় কাজ করে যাবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park