1. admin@aparadhatallasi.com : admin :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৪:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
সাতকানিয়ায় ১৭ টাকা পাওনাকে কেন্দ্র করে ছু রিকাঘা তে যুবককে হ ত্যা রংপুর বিভাগের ১৯ উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের শপথগ্রহণ অনুষ্ঠিত রানীশংকৈলে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহের সমাপনি অনুষ্ঠান অনুষ্ঠিত ৫৩বছর বছর ধরে ঘাস বেচেই সংসার চলে ভূমিহীন অমলের ফুলবাড়ীতে ই‌রি-বোরো ধান সংগ্রহে উন্মুক্ত লটারি পঞ্চগড়ের দেবীগঞ্জে ফার্মেসীতে ফেনসিডিল সেবনের সময় পুলিশের হাতে আটক দুই ফুলবাড়ীতে রেমালের প্রভাব: পাকা ধান নিয়ে দুশ্চিন্তায় কৃষক তীব্র গরমে স্বস্তি দিচ্ছে তালের শাঁস ফুলবাড়ীতে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উদ্বোধন মাদারীপুরে সমাজসেবার দুই কর্মকর্তার বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ

আন্তঃ জেলা অফিসার্স ব্যাডমিন্টন প্রতিযোগিতার চ্যাম্পিয়ন বগুড়া বিচারক

  • আপডেট সময় : বুধবার, ৭ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৪৯ বার পঠিত

রাজশাহী ব্যুরোঃ

সাফল্য গাঁথা ফাইনাল দিয়ে সমাপ্ত হলো রাজশাহী জুডিসিয়াল অফিসার্স ব্যাডমিন্টন সোসাইটি কর্তৃক আয়োজিত আন্তঃ জেলা অফিসার্স ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২৪ এর আনুষ্ঠানিকতা।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারী) সন্ধ্যা ৭.০০টায় চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত চত্বরে এই টুর্নামেন্টের ফাইনাল আসর অনুষ্ঠিত হয়। এসময় রাজশাহী জুডিসিয়াল অফিসার্স ব্যাডমিন্টন সোসাইটির সভাপতি ও চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রাজশাহী জনাব মোহাম্মদ ইকবাল বাহার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা জজ আদালতের সিনিয়র জেলা ও দায়রা জজ জনাব শেখ মফিজুর রহমান। টুর্নামেন্টের গ্রুপ পর্ব ও সেমিফাইনালের সীমানা পেরিয়ে ফাইনাল পর্ব নিশ্চিত করেন বগুড়া বিচার বিভাগের বিচারক অতিরিক্ত জেলা জজ মিজানুর রহমান ও সহকারি জজ ওমর ফারুক। অপরদিকে ফাইনাল পর্ব নিশ্চিত করেন রাজশাহী বিচার বিভাগের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মহিদুর রহমান ও শংকর কুমার। টুর্নামেন্টে নিজেদের দুর্দান্ত খেলা উপহার দিয়ে চ্যাম্পিয়ন ট্রফি হাতে তুলে নেন বগুড়া বিচার বিভাগের তুখোড় খেলোয়াড় অতিরিক্ত জেলা জজ মিজানুর রহমান ও সহকারি জজ ওমর ফারুক। উক্ত টুর্নামেন্টের সেরা খেলোয়ার হিসেবে নির্বাচিত হয়েছেন অতিরিক্ত জেলা জজ মিজানুর রহমান।
পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শেখ মফিজুর রহমান বলেন, এই টুর্নামেন্টে কেউ হারেনি, বিজয় হয়েছে ব্যাডমিন্টনের। খেলা মানুষের স্বাস্থ্য ভালো রাখে। জীবনের চলার গতি বৃদ্ধি করে। এমন আয়োজনের মাধ্যমে আমাদের পারস্পারিক সম্পর্ক গভীর থেকে গভীর হয়, আন্ত: বিভাগীয় সম্পর্কের সৃষ্টি হয়। আশাকরি এমন আয়োজন প্রতি বছর হবে।


এরপর উৎসাহমুলক বক্তব্য রাখেন রাজশাহী জুডিসিয়াল অফিসার্স ব্যাডমিন্টন সোসাইটি’র সভাপতি ও চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ ইকবাল বাহার। এছাড়াও আমন্ত্রিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার বিপ্লব বিজয় তালুকদার, রাজশাহী রেঞ্জ পুলিশের ডিআইজি আনিসুর রহমান।

এসময় জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মারুফ আল্লাম এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন মাননীয় মহানগর দায়রা জজ আল আসাদ মোঃ আসিফুজ্জামান, জেলা জজ মোঃ মহিদুজ্জামান, জেলা জজ ইমদাদুল হক, আয়েজ উদ্দিন, মোঃ হাসানুজ্জামান, জেলা জজ ইসমত আরাসহ রাজশাহী বিচার বিভাগের বিভিন্নস্তরের বিচারকবৃন্দ, রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার বিপ্লব বিজয় তালুকদার, রাজশাহী রেঞ্জ পুলিশের ডিআইজি আনিসুর রহমান।

টুর্নামেন্টে প্রধান আম্পিয়ারের দ্বায়িত্ব পালন করেন বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের নির্বাহী সদস্য মোঃ আরিফুল আনাম ও সহকারি আম্পিয়ারের দ্বায়িত্ব পালন করেন সরকারি শারীরিক শিক্ষা কলেজের প্রভাষক হাবিবুর রহমান।

উল্লেখ্য, রবিবার (২৮ জানুয়ারি) সন্ধ্যা ৭.০০টায় চীফ জুডিসিয়াল আদালত চত্বরে ৭ টি জেলার বিচারক, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও গণপুর্ত বিভাগ থেকে মোট ২৪টি দল অংশগ্রহণের মধ্যদিয়ে এই ব্যাডমিন্টন টুর্নামেন্টের আয়োজন করা হয়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park