1. admin@aparadhatallasi.com : admin :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
সাতকানিয়ায় ১৭ টাকা পাওনাকে কেন্দ্র করে ছু রিকাঘা তে যুবককে হ ত্যা রংপুর বিভাগের ১৯ উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের শপথগ্রহণ অনুষ্ঠিত রানীশংকৈলে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহের সমাপনি অনুষ্ঠান অনুষ্ঠিত ৫৩বছর বছর ধরে ঘাস বেচেই সংসার চলে ভূমিহীন অমলের ফুলবাড়ীতে ই‌রি-বোরো ধান সংগ্রহে উন্মুক্ত লটারি পঞ্চগড়ের দেবীগঞ্জে ফার্মেসীতে ফেনসিডিল সেবনের সময় পুলিশের হাতে আটক দুই ফুলবাড়ীতে রেমালের প্রভাব: পাকা ধান নিয়ে দুশ্চিন্তায় কৃষক তীব্র গরমে স্বস্তি দিচ্ছে তালের শাঁস ফুলবাড়ীতে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উদ্বোধন মাদারীপুরে সমাজসেবার দুই কর্মকর্তার বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ

কাপাসিয়ায় শরীফ মোমতাজ কলেজে যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের কমিটি গঠন 

  • আপডেট সময় : বুধবার, ৭ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৯৬ বার পঠিত

আশরাফুল আলম সরকার,বিশেষ প্রতিনিধিঃ

“বন্ধুত্ব করি-দেশ গড়ি”–মূলমন্ত্র নিয়ে গাজীপুরের কাপাসিয়ার টোকে দেশের অন্যতম দৈনিক পত্রিকা ‘যায়যায়দিন’ এর ‘যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম- শরীফ মোমতাজ উদ্দিন আহমেদ ডিগ্রী কলেজ’ শাখার ২১ সদস্যের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।
৫ ফেব্রুয়ারি, সোমবার দুপুরে কলেজ মাঠে এক আলোচনা সভা শেষে সর্বসম্মতিক্রমে একাদশ শ্রেণীর ছাত্র মো.মাহফুজুর রহমানকে আহ্বায়ক এবং রিপন রবিদাসকে সদস্য সচিব করে এই কমিটি গঠন করা হয়।
শরীফ মোমতাজ উদ্দিন আহমেদ ডিগ্রী কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) বিলকিস ইসলামের সভাপতিত্বে এবং যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম-কাপাসিয়ার সদস্য সচিব সাংবাদিক মোহাম্মদ মনজুরুল হক গাজীর সঞ্চালনায় আলোচনায় অংশ নেন অত্র কলেজের ১ম ব্যাচের ছাত্র মো.মোজাম্মেল হক, ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক বাবু রমন চন্দ্র, কলেজের ক্রীড়া শিক্ষক মো.জামাল উদ্দিন, ফ্রেন্ডস ফোরাম কাপাসিয়া শাখার যুগ্ম সদস্য সচিব সাংবাদিক মো.জাকির হোসেন রিংকু, টোক সংবাদপত্র পাঠক ফোরাম পাঠাগারের কোষাধ্যক্ষ মুফতি মাওলানা মো. আব্দুর রহিম,ছাত্র মো. মাহফুজুর রহমান। আলোচনা সভায় বক্তারা বলেন, সংবাদপত্র শুধু প্রচার মাধ্যম নয়। সংবাদপত্র হলো সমাজের দর্পণ। সংবাদপত্র ও সাংবাদিকদের কাছ থেকে জাতি অনেক কিছু আশা করে। বর্তমান প্রেক্ষাপটে দেশে যেভাবে ধুমপান ও মাদকের ছড়াছড়ি শুরু হয়েছে, এতে নৈতিক অবক্ষয়ের দিকে ধাবিত হচ্ছে যুবসমাজ। তাই সামাজিক দায়ববদ্ধতা থেকেই দেশের প্রথম সারির জাতীয় দৈনিক যায়যায়দিন পত্রিকা বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারের মাধ্যমে দেশের সব জেলা ও উপজেলায় যুব সমাজকে নৈতিক ও আদর্শিক চিন্তা চেতনায় উদ্বুদ্ধ করে যাচ্ছে। আমরা আশা করছি, টোকের শরীফ মোমতাজ কলেজের এ সংগঠনের মাধ্যমে এ এলাকার ছাত্র সমাজ ঐক্যবদ্ধ হয়ে বাল্যবিয়ের বিরুদ্ধে; নির্যাতিত, নিপীড়িত, অসহায় ও বঞ্চিত মানবতার কল্যাণে এবং সমাজের নানা অসংগতি দূরীকরণে ও জনসচেতনতামূলক কাজে এগিয়ে আসবে।

যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম শরীফ মোমতাজ উদ্দিন আহমেদ ডিগ্রী কলেজ শাখার আহ্বায়ক কমিটির অন্যান্যরা হলেন যুগ্ম আহবায়ক জিহাদ মীর, আরিফুর রহমান, ইছরাত জাহান মুন্নি, যুগ্ম সদস্য সচিব সাজ্জাদ হোসেন, রেহেনা আক্তার রিজা, ১৪ জন সদস্য হলেন মানসুরা আক্তার মাইশা,রিয়া আক্তার, রনি সরকার, আকিব, সোহাগ মিয়া, রিপন পাল, সঞ্জিত বর্মন, রাব্বি হোসেন, তানভীর, রিফাত হোসেন, পিয়াস, তপু রহমান, তারেক হাসান, দুর্জয় বর্মন প্রমুখ।

শেষে টোক সংবাদপত্র পাঠক ফোরাম পাঠাগারের এর পক্ষ থেকে নয়া কমিটির সকল সদস্যকে নতুন বছরের ক্যালেন্ডার উপহার দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park