1. admin@aparadhatallasi.com : admin :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:২৩ পূর্বাহ্ন

প্রশাসনিক সুবিধার্থে ১৬৫ জন বিজিপিকে স্থানান্তর

  • আপডেট সময় : শুক্রবার, ৯ ফেব্রুয়ারি, ২০২৪
  • ২৫ বার পঠিত

এসএম আকাশ, চট্টগ্রাম বিভাগীয় ব্যুরোঃ

প্রশাসনিক সুবিধার্থে ১৬৫ জন বিজিপিকে টেকনাফে স্থানান্তর।মিয়ানমারের অভ্যন্তরে চলমান সংঘর্ষের জেরে দেশটির সীমান্তরক্ষী বাহিনী (বিজিপি) ও সেনাসহ অন্যান্য বাহিনীর পালিয়ে আসা ৩৩০ জন বাংলাদেশে আশ্রয় নিয়েছেন।

প্রশাসনিক সুবিধার কথা বিবেচনা করে তুমব্রু থেকে ১০১ জন ও হোয়াইক্যং থেকে ৬৪ জন বিপিজিকে টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে স্থানান্তর করা হয়েছে।

আজ বৃহস্পতিবার বিকেলে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবির) তথ্য অফিসার শরিফুল ইসলাম এ তথ্য জানিয়েছেন।তিনি বলেন, ‘নতুন করে আরও ২ বিজিপি বাংলাদেশে আশ্রয় নিয়েছে়। এখন পর্যন্ত ৩৩০ জন বিজিপি বাংলাদেশে আশ্রয় নিয়েছে।’

হ্নীলা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান রাশেদ মোহাম্মদ আলী বলেন, ‘গতকাল রাতে হোয়াইক্যং সীমান্তে পালিয়ে আসা বিজিপির ৬৪ জনকে নীলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আনা হয়েছে।আজ সন্ধ্যায় আবারও তুমব্রু থেকে ১০১ জন বিজিপিকে টেকনাফের হ্নীলার নীলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আনা হয়।

টেকনাফ ২ বিজিবি অধিনায়ক লে. কর্নেল মো. মহিউদ্দীন আহমেদ বলেন, ‘আশ্রয় নেওয়া ১৬৫ জনকে নীলা সরকারি উচ্চ বিদ্যালয়ে বিজিবির পাহারায় রাখা হয়েছে। সীমান্তে আমরা সতর্ক অবস্থানে আছি এবং সীমান্তে বিজিবি টহল জোরদার করা হয়েছে।যেকোনো পরিস্থিতি মোকাবেলা করার জন্য বিজিবি সদস্যরা সর্বাত্মক প্রস্তুতি রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park