1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৪:১৩ অপরাহ্ন
শিরোনাম :
পীরগাছায় মাদ্রাসার ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার ফরিদপুরে নগরকান্দা উপজেলার ফুলসুতি ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা ওবায়দুল কাদেরের ভাইসহ দুই প্রার্থীর ভোট বর্জন সাতকানিয়ায় ১৭ টাকা পাওনাকে কেন্দ্র করে ছু রিকাঘা তে যুবককে হ ত্যা রংপুর বিভাগের ১৯ উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের শপথগ্রহণ অনুষ্ঠিত রানীশংকৈলে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহের সমাপনি অনুষ্ঠান অনুষ্ঠিত ৫৩বছর বছর ধরে ঘাস বেচেই সংসার চলে ভূমিহীন অমলের ফুলবাড়ীতে ই‌রি-বোরো ধান সংগ্রহে উন্মুক্ত লটারি পঞ্চগড়ের দেবীগঞ্জে ফার্মেসীতে ফেনসিডিল সেবনের সময় পুলিশের হাতে আটক দুই ফুলবাড়ীতে রেমালের প্রভাব: পাকা ধান নিয়ে দুশ্চিন্তায় কৃষক

অভয়নগরে হিজবুল্লা দাখিল মাদ্রাসার সুপার গ্রেফতার, সাময়িক বরখাস্ত 

  • আপডেট সময় : সোমবার, ৬ মে, ২০২৪
  • ১২ বার পঠিত

মোঃ কামাল হোসেন, বিশেষ প্রতিনিধিঃ

যশোরের অভয়নগরে নওয়াপাড়া হিজবুল্লা দাখিল মাদ্রাসার সুপার মোঃ হাবিবুর রহমান একটি মামলায় আটক হয়েছেন। ফলে সরকারি নিয়ম অনুযায়ী তাকে সাময়িক ভাবে বরখাস্ত করা হয়েছে। তার পরিবর্তে মাদ্রাসার সহকারী সুপার ওলিউল্লাহকে ভারপ্রাপ্ত সুপারের দায়িত্ব দেওয়া হয়েছে। খোঁজ নিয়ে জানা গেছে, আদালতে বিচারাধীন একটি মামলায় ৩ মে শুক্রবার নিজ বাড়ি যশোর সদর উপজেলার রুপদিয়া থেকে তাকে গ্রেফতার করেন আইনশৃঙ্খলা বাহিনী। যে কারনে সোমবার (৬ মে) মাদ্রাসার মাদ্রাসা কর্তৃপক্ষ তাকে সাময়িক বরখাস্ত করেছে। উল্লেখ‍্য জামাতপন্থী ওই মাদ্রাসা সুপার হাবিবুর রহমানের বিরুদ্ধে বিভিন্ন সময় বিভিন্ন অনিয়মের অভিযোগ থাকলেও এযাবতকাল তার বিরুদ্ধে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ কোন পদক্ষেপ না নেওয়াতে সাধারণ মানুষের মাঝে বিভিন্ন আলোচনা-সমালোচনার শেষ ছিলোনা। তার হঠাৎ আটক- বরখাস্তের সংবাদে মানুষের মাঝে আনন্দঘন আলোচনা করতে দেখা গেছে। তথ্য অনুসন্ধানে জানা গেছে, ওই সুপার হাবিবুর রহমানের অত্যাচার দুর্নীতি ও  মাদ্রাসায় নিয়োগ বানিজ্যসহ বিভিন্ন মালামাল বিক্রি করে টাকা আত্মসাতের একাধিক অভিযোগের কারণে ওই মাদ্রাসার শিক্ষক অভিভাবক মহল অতিষ্ঠ হয়ে পড়েছিলো। সুপার হাবিবুরের গ্রেফতার ও বরখাস্তে খবরে সবাই আনন্দিত হয়েছে বলে মাদ্রাসার একাধিক সূত্র নিশ্চিত করেছেন।

এবিষয়ে নওয়াপাড়া হিজবুল্লা দাখিল মাদ্রাসার ভারপ্রাপ্ত সুপার ওলিউল্লাহ বলেন, গত শুক্রবার রাতে একটি ভুল মামলায় তাকে গ্রেফতার করেছে পুলিশ, সে এখন জেল খানায় আছে। তার পরিবর্তে আমাকে ভারপ্রাপ্ত সুপারের দায়িত্ব দেওয়া হয়েছে। এবিষয়ে অভয়নগর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ শহিদুল ইসলাম বলেন, মাদ্রাসার সুপার যেহেতু গ্রেফতার হয়েছে সেহেতু বরখাস্ত করার নিয়ম রয়েছে, সভাপতি আমাকে বলেছিলো বরখাস্তের বিষয় বরখাস্ত করা হয়েছে কি না আমি জানিনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park