1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৪:০৬ অপরাহ্ন
শিরোনাম :
পীরগাছায় মাদ্রাসার ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার ফরিদপুরে নগরকান্দা উপজেলার ফুলসুতি ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা ওবায়দুল কাদেরের ভাইসহ দুই প্রার্থীর ভোট বর্জন সাতকানিয়ায় ১৭ টাকা পাওনাকে কেন্দ্র করে ছু রিকাঘা তে যুবককে হ ত্যা রংপুর বিভাগের ১৯ উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের শপথগ্রহণ অনুষ্ঠিত রানীশংকৈলে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহের সমাপনি অনুষ্ঠান অনুষ্ঠিত ৫৩বছর বছর ধরে ঘাস বেচেই সংসার চলে ভূমিহীন অমলের ফুলবাড়ীতে ই‌রি-বোরো ধান সংগ্রহে উন্মুক্ত লটারি পঞ্চগড়ের দেবীগঞ্জে ফার্মেসীতে ফেনসিডিল সেবনের সময় পুলিশের হাতে আটক দুই ফুলবাড়ীতে রেমালের প্রভাব: পাকা ধান নিয়ে দুশ্চিন্তায় কৃষক

উপজেলা পরিষদ নির্বাচন: ফুলবাড়ীতে ১০ জনের মনোনয়নপত্র দাখিল

  • আপডেট সময় : শুক্রবার, ১০ মে, ২০২৪
  • ২৩ বার পঠিত

মোকাররম হোসেন, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুরের ফুলবাড়ীতে আসন্ন চতুর্থধাপে উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন  তিনজন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে চারজন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিনজনসহ মোট ১০ জন প্রার্থী।

বৃহস্পতিবার (৯মে) মনোনয়নপত্র দাখিলের শেষদিন পর্যন্ত আনলাইনের মাধ্যমে তারা এসব মনোনয়নপত্র দাখিল করেছেন।

তফশীল অনুযায়ী মনোনয়নপত্র যাচাই বাছাইয়ের শেষ তারিখ ১২মে। চতুর্থধাপে আগামী ৫ জুন এ উপজেলায় ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে ।

জানা যায়, চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করতে মনোনয়নপত্র দাখিল করেছেন বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক আতাউর রহমান মিল্টন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও দিনাজপুর-৫ আসনের সংসদ সদস্য এ্যাড. মোস্তাফিজুর রহমান ফিজার এমপিথর ছোট ভাই মুশফিকুর রহমান বাবুল এবং সাবেক ইউপি চেয়ারম্যান তছির উদ্দিন মন্ডল ঢেপার ছেলে রফিকুল ইসলাম মন্টু।

ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন বর্তমান উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মঞ্জুরায় চৌধুরী, সাবেক ইউপি চেয়ারম্যান মমতাজ এর ছোট ভাই মকলেছার রহমান, সাবেক সেনা সদস্য সোলায়মান মন্ডল  এবং দলিল লেখক মামুনুর রশিদ।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেছেন বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান নীরু সামসুন্নাহার, শিউলি রানী রায় ও হাজরা বিবি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মীর মো. আল কামাহ্ তমাল মনোনয়নপত্র দাখিলের বিষয়টি নিশ্চিত করে বলেন, দাখিলকৃত মনোনয়নপত্র যাছাই-বাছাইয়ের পর রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে বৈধ্য প্রার্থীর তালিকা প্রকাশ করা হবে।

উপজেলা নির্বাচন কার্যালয় সুত্রে জানাগেছে, ফুলবাড়ী উপজেলায় মোট ভোটার এক লাখ ৫২ হাজার ৪৭৬জন। এর মধ্যে মহিলা ভোটার ৭৬ হাজার ২০৪জন ও পুরুষ ভোটার ৭৬ হাজার ২৭১জন তৃতীয় লিঙ্গের একজন। চতুর্থধাপে আগামী ৫ জুন উপজেলার ৬৩টি কেন্দ্রের ৪৩৫টি বুথে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park