1. admin@aparadhatallasi.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
রানীশংকৈলে ৩০০গ্রাম গাঁজা সহ গ্রেফতার -১ কোটা সংস্কারসহ শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ ঠাকুরগাঁওয়ে জেলা আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত পুলিশের সঙ্গে সংঘর্ষে নিহত হয়েছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন ময়মনসিংহের পাগলা থানা এলাকায় প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকার ছেলে সহকারী শিক্ষক কে অপদস্ত করে গাজীপুরের শ্রীপুরে গৃহবধূকে ধর্ষণের মামলায় স্কুল পরিচালক গ্রেফতার ড. এফ দীপংকর মহাথের রহস্যজনক মৃত্যুর তথ্য উদঘাটনে মানববন্ধন ফুলবাড়ীতে অপহরণ মামলায় আটক এক ফুলবাড়ীতে ইয়াবাসহ আটক এক

বগুড়ায় ট্রেনের নিচে অজ্ঞাত যুবকের আত্মহত্যা–দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : সোমবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২৩
  • ২৭ বার পঠিত
  বিশেষ প্রতিনিধিঃ
 বগুড়ার আদমদীঘিতে অজ্ঞাত এক যুবক (৩৫) ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে। সোমবার (২৭শে ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার সান্তাহার ইউপির পানলাগ্রাম এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়।
স্হানীয় সূএে জানা গেছে, সোমবার দুপুরে লালমনিরহাট থেকে আসা (ঢাকাগামী লালমনির হাট) এক্সপ্রেস আন্ত:নগর ট্রেনটি উপজেলার সান্তাহার ইউনিয়নের পানলা গ্রামের নিকট পৌঁছলে অজ্ঞাত ওই যুবক ট্রেনের নিচে ঝাঁপ দেন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
এ বিষয়ে সান্তাহার রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোক্তার হোসেন জানান, নিহত যুবক আত্মহত্যা করেছে নাকি রেললাইন পার হতে গিয়ে ট্রেনে কাটা পড়েছে তা জানা যায়নি। এছাড়া সন্ধ্যা পর্যন্ত তার পরিচয়ও সনাক্ত করা সম্ভব হয়নি। তবে এ ঘটনায় ইউডি মামলা দায়ের হয়েছে।এবং সঠিক তদন্তের মাধ্যমে প্রয়োজনী ব্যবস্হা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park