1. admin@aparadhatallasi.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
রানীশংকৈলে ৩০০গ্রাম গাঁজা সহ গ্রেফতার -১ কোটা সংস্কারসহ শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ ঠাকুরগাঁওয়ে জেলা আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত পুলিশের সঙ্গে সংঘর্ষে নিহত হয়েছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন ময়মনসিংহের পাগলা থানা এলাকায় প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকার ছেলে সহকারী শিক্ষক কে অপদস্ত করে গাজীপুরের শ্রীপুরে গৃহবধূকে ধর্ষণের মামলায় স্কুল পরিচালক গ্রেফতার ড. এফ দীপংকর মহাথের রহস্যজনক মৃত্যুর তথ্য উদঘাটনে মানববন্ধন ফুলবাড়ীতে অপহরণ মামলায় আটক এক ফুলবাড়ীতে ইয়াবাসহ আটক এক

বিএনপি-জামায়াতের সৃষ্ট নৈরাজ্যের প্রতিবাদে’ দৌলতপুর আ. লীগের মানববন্ধন –দৈনিক অপরাধ তল্লাশি

  • আপডেট সময় : শনিবার, ১১ মার্চ, ২০২৩
  • ৬২ বার পঠিত

ইশতিয়াক আহম্মেদ, কুষ্টিয়া জেলাপ্রতিনিধিঃ

কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে বিএনপি-জামাত জোটের নৈরাজ্য অগ্নি সন্ত্রাস ও রাষ্ট্র বিরোধী কার্যকলাপের বিরুদ্ধে মানববন্ধন করেছেন। (১১ ই মার্চ)শনিবার সকাল ১১টার সময় দৌলতপুর উপজেলার সামনে অনুষ্ঠিত হয় এই মানববন্ধন ।

দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি সরওয়ার জাহান বাদশাহ এমপি এর উপস্থিতিতে ও বাংলাদেশ আওয়ামী লীগ দৌলতপুর উপজেলা শাখার বিপ্লবী সাধারণ সম্পাদক, কুষ্টিয়া ল কলেজের অধ্যাপক, কুষ্টিয়া জজ কোটের সাবেক স্পেশাল পিপি ত্র্যাডঃ শরীফ উদ্দীন রিমন এর পরিচালনায় মানববন্ধনে উপস্থিত ছিলেন দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মোঃটিপু নেওয়াজ, দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক ও দৌলতপুর উপজেলা চেয়ারম্যান মোঃ এজাজ আহমেদ মামুন, দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ত্র্যাডঃ নজরুল ইসলাম।

দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ সাদেকুজ্জামান খান সুমন, দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সরদার আতিয়ার রহমান আতিক, দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মোঃ রেজাউল করি, প্রাগপুর ইউপি চেয়ারম্যান মোঃ আশরাফুল ইসলাম মুকুল, দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ত্র্যাডঃমির্জা আলম রিগ্যান,দৌলতপুর উপজেলা আওয়ামীগের সদস্য মোঃ গোলাম জাকারিয়া, দৌলতপুর উপজেলা আওয়ামীগের সদস্য আলহাজ্ব মোঃ আসলাম উদ্দীন, পিয়ারপুট ইউনিয়ন যুবলীগের সভাপতি ও পিয়ারপুর ইউনিয়নের চেয়ারম্যান সোহেল রানা বুলবুল।

 

আদাবাড়ি ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল্লাহ হেল বাকী, ফিলিপনগর ইউনিয়ন চেয়ারম্যান নঈম দ্দিন সেন্টু,ফিলিপ নগর ইউপি সদস্য মোসাঃ হিরা খাতুন, মরিচা ইউপি চেয়াম্যান মোঃ জাহিদ, দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের সদস্য মোঃ মাহাবুব মাষ্টার,ত্র্যাডঃ আয়শা আক্তার লিনা সহ অধিকাংশ বর্তমান ও সাবেক চেয়ারম্যান ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।মানববন্ধন কর্মসূচিতে দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সরওয়ার জাহান বাদশাহ এমপি বলেন যে বিএনপির কাজী নৈরাজ্য সৃষ্টি করা দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করা বিএনপি আবার পাকিস্তানি কায়দায় বাংলাদেশকে শাসন করতে চাই তাদের এই স্বপ্ন কোনদিনই পূরণ হবে না। বাংলাদেশের তত্ত্বাবধায়ক সরকার তারাই চেয়েছিল যাতে না থাকে। আবার এখন তারাই বলছে তত্ত্বাবধায়ক সরকার চায় এসব নাটক মায়া কান্না কেদে কোন লাভ হবে না তাই এই সরকারের অধীনেই সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হবে।

আপনারা আসেন অংশগ্রহণ করেন জনগণ যদি ভোট দেয় আপনারাই সংসদে যাবেন। এছাড়া দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ত্র্যাডঃ শরীফ উদ্দীন রিমন বলেন জামাত বিএনপির জন্ম জ্বালাও।পোড়াও করার জন্য এরা যখনই ক্ষমতায় যায় দেশে গুম খুন নারী নির্যাতন শিশু নির্যাতন চুরি-ডাকাতি হামলা মামলা শুরু হয়ে যায়।এতে দেশের মানুষ অতিষ্ঠ হয়ে যায়। বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ক্ষমতায় আসার পর থেকে দেশে যে উন্নয়ন হয়েছে বিগত কোন সরকারের আমলে এই উন্নয়ন করতে পারেনি বাংলাদেশ এখন নিম্ন আয় থেকে মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। তাই দেশকে এগিয়ে নিয়ে যেতে, দেশের জনগণের শান্তিতে থাকার জন্য আওয়ামী লীগ সরকার বারবার দরকার ।

আগামী ২৪ সালের জাতীয় নির্বাচনে দৌলতপুর নৌকার বিজয় নিশ্চিত করতে সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানায়।মানববন্ধন শেষে দলীয় নেতা কর্মীদের নিয়ে বঙ্গবন্ধু‘র ম্যুরালে শ্রদ্ধা নিবেদন করে মানববন্ধন শেষ হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park