1. admin@aparadhatallasi.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
রানীশংকৈলে ৩০০গ্রাম গাঁজা সহ গ্রেফতার -১ কোটা সংস্কারসহ শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ ঠাকুরগাঁওয়ে জেলা আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত পুলিশের সঙ্গে সংঘর্ষে নিহত হয়েছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন ময়মনসিংহের পাগলা থানা এলাকায় প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকার ছেলে সহকারী শিক্ষক কে অপদস্ত করে গাজীপুরের শ্রীপুরে গৃহবধূকে ধর্ষণের মামলায় স্কুল পরিচালক গ্রেফতার ড. এফ দীপংকর মহাথের রহস্যজনক মৃত্যুর তথ্য উদঘাটনে মানববন্ধন ফুলবাড়ীতে অপহরণ মামলায় আটক এক ফুলবাড়ীতে ইয়াবাসহ আটক এক

আগামী ১৭ ই মার্চ জাতির জনক বঙ্গবন্ধুর জন্মদিন পালন উপলক্ষে ব্যস্ত সময় পার করছেনঃত্র্যাডঃশরীফ 

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩
  • ৪৪০ বার পঠিত

ইশতিয়াক আহম্মেদ, কুষ্টিয়া জেলা প্রতিনিধিঃ

কুষ্টিয়া জেলা দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ১৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মদিন পালন উপলক্ষে ব্যস্ত সময় পার করছেন বাংলাদেশ আওয়ামী লীগ দৌলতপুর উপজেলা শাখার বিপ্লবী সাধারণ সম্পাদক ত্র্যাডঃ শরীফ উদ্দীন রিমন,দীর্ঘদিন ধরে দল থেকে বিমুখ হওয়া নেতাকর্মীদের মাঝে গিয়ে তাদেরকে বোঝানো থেকে শুরু করে নানা বিষয় নিয়ে মতবিনিময় করেন এ সময় নেতা কর্মীদের মাঝ থেকে অতীত ও বর্তমান জনপ্রতিনিধিদের প্রতি ক্ষোভের বহিঃপ্রকাশ ঘটে।

এ সময় সাধারণ সম্পাদক নেতাকর্মীদের মধ্যে বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের আমলে যে উন্নয়ন হয়েছে বিগত কোন সরকারের আমলে এমন উন্নয়ন হয়নি নলেন । সে বলেন যে,এখন বছরের প্রথমে আপনাদের ছেলেদের হাতে নতুন বই তুলে দিচ্ছে, শতভাগ ছেলে মেয়েরা উপবৃত্তি পাচ্ছে, শহরে ও গ্রামে সব রাস্তা পাকা হয়েছে।বাংলাদেশের অর্থায়নে বঙ্গবন্ধু নামকরণের বৃহৎ সেতু নির্মাণ হয়েছে।

বাংলাদেশ এখন নিম্ন আয়ের দেশ থেকে মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে।তাই আমাদের নেতা কর্মীদের মাঝে দ্বিধা দ্বন্দ্ব থাকতেই পারে তাই বলে কি আমরা জননেত্রী শেখ হাসিনার উন্নয়নকে অস্বীকার করতে পারি। আমরা বিগত বিএনপি-জামাত জোট সরকারের আমলে দেখেছি আমাদের সাধারণ জনগণ গরু-ছাগল, বাহিরে রাখতে পারেনি ভিতরে রেখে বাহিরে ঘুমাইছে। চুরি হওয়ার ভয়ে। আর এখন এই সরকারের আমলে গরু বাইরে রেখে কৃষক ভাইয়েরা ঘরে ঘুমাতে পারছে।তাই আগামী ২৪ সালের জাতীয় নির্বাচনে নৌকার বিজয় করার লক্ষ্যে সবাইকে এক ও ঐক্যবদ্ধ হয়ে নৌকার প্রতীকে ভোট দিতে হবে। (১৩ ই মার্চ)খলিশাকুন্ডি,আড়িয়া,দৌলতপুর,আদবাড়ি,তেকালা ইউনিয়নের নেতাকর্মীদের সাথে সাক্ষাৎকারে তিনি এসব একথা বলেন।

এ সময় তার সফর সঙ্গি হিসাবে সঙ্গে ছিলেন,দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃতৌহিদুল ইসলাম, দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃআতিয়ার রহমান আতিক, দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ত্র্যাডঃনজরুল ইসলাম, দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ত্র্যাডঃ মির্জা আলম রিগ্যান,দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের সদস্য আলহাজ্ব আসলাম উদ্দিন, সাবেক জেলা ছাত্রলীগ নেতা , জুলফিকার আলী সুমন, জেলা ছাত্রলীগ নেতা মোঃ রাজু সহ বাংলাদেশ আওয়ামীলীগ যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা সফর সঙ্গি হিসেবে উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park