1. admin@aparadhatallasi.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
রানীশংকৈলে ৩০০গ্রাম গাঁজা সহ গ্রেফতার -১ কোটা সংস্কারসহ শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ ঠাকুরগাঁওয়ে জেলা আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত পুলিশের সঙ্গে সংঘর্ষে নিহত হয়েছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন ময়মনসিংহের পাগলা থানা এলাকায় প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকার ছেলে সহকারী শিক্ষক কে অপদস্ত করে গাজীপুরের শ্রীপুরে গৃহবধূকে ধর্ষণের মামলায় স্কুল পরিচালক গ্রেফতার ড. এফ দীপংকর মহাথের রহস্যজনক মৃত্যুর তথ্য উদঘাটনে মানববন্ধন ফুলবাড়ীতে অপহরণ মামলায় আটক এক ফুলবাড়ীতে ইয়াবাসহ আটক এক

ভালুকা বাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন মোঃমোস্তাফিজুর রহমান সজিব 

  • আপডেট সময় : শুক্রবার, ১৪ এপ্রিল, ২০২৩
  • ১৯৯ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ

বাংলা নববর্ষ উপলক্ষ্যে ময়মনসিংহের ভালুকা উপজেলা সেচ্ছাসেবক লীগের সকল নেতাকর্মী ও ১১নং রাজৈ ইউনিয়ন বাসীকে বাংলা নববর্ষের ১৪৩০এর শুভেচ্ছা জানিয়েছেন রাজৈ ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সংগ্রামী সভাপতি ও দুই দুইবারের সফল মেম্বার, তারুণ্যের অহংকার, শিক্ষানুরাগী,অন্যায়ের বলিষ্ঠ কন্ঠস্বর,রাজৈ ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃমোস্তাফিজুর রহমান সজিব।

তিনি এক শুভেচ্ছা বার্তায় বলেন, নববর্ষ সকলের মাঝে জাগায় প্রাণের নতুন স্পন্দন, নতুন আশা, নতুন সম্ভাবনা। বিগত বছরের সুখ-দুঃখ, আনন্দ-বেদনা পেছনে ফেলে নতুন বছরে অমিত সম্ভাবনার পথে বাংলাদেশ এগিয়ে যাক।
আগামীর দিনগুলোতে আমাদের সকলকে এক সাথে কাধে কাঁধ মিলিয়ে যেতে হবে, এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সোনার বাংলা বিনির্মাণে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর দুর্বার নেতৃত্বে দেশ এগিয়ে যাবে। দেশে ও বিদেশে বাংলাদেশ এর উজ্জ্বল ভাবমূর্তি উত্তরোত্তর বৃদ্ধি পাবে। সুখী সমৃদ্ধ বাংলাদেশ গঠনে সকল অপশক্তি, মাদক ও জংঙ্গিবাদের বিরুদ্ধে বাংলার জনগণ সামাজিক প্রতিরোধ গড়ে তুলবে।
মুক্তিযুদ্ধের চেতনায় সমৃদ্ধ হবে বাংলার প্রতিটি জনগণ। জননেত্রী শেখ হাসিনার শাণিত নেতৃত্বে আওয়ামী লীগ আরো বেশি শক্তিশালী হয়ে সোনার বাংলা গঠনে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবে। এটাই হোক নতুন বছরের প্রত্যাশা । পুরাতন বছরের দুঃখ, হতাশা ভুলে ভালুকা উপজেলার ও রাজৈ বাসী আপামর জনসাধারণের নতুন বছরের দিনগুলো কেটে যাক অনাবিল শান্তিতে। সুখ-স্বাচ্ছন্দে ভরে উঠুক সবার জীবন ।
আমার প্রিয় ভালুকা উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সকল নেতাকর্মী এবং উপজেলাবাসীর সর্বস্তরের সকলকে নতুন বছরের শুভেচ্ছা। শুভ বাংলা নববর্ষ । বিদায় বেদনার হলেও নববর্ষকে আমরা সবাই শুভেচ্ছা ও স্বাগত জানাই। সকল ভেদাভেদ ভুলে নতুন বছর কাটুক অনাবিল আনন্দে, সবাইকে আবারও জানাই বাংলা নববর্ষের শুভেচ্ছা ও সুখময় হউক সকলের আগামী দিন গুলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park