1. admin@aparadhatallasi.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
রানীশংকৈলে ৩০০গ্রাম গাঁজা সহ গ্রেফতার -১ কোটা সংস্কারসহ শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ ঠাকুরগাঁওয়ে জেলা আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত পুলিশের সঙ্গে সংঘর্ষে নিহত হয়েছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন ময়মনসিংহের পাগলা থানা এলাকায় প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকার ছেলে সহকারী শিক্ষক কে অপদস্ত করে গাজীপুরের শ্রীপুরে গৃহবধূকে ধর্ষণের মামলায় স্কুল পরিচালক গ্রেফতার ড. এফ দীপংকর মহাথের রহস্যজনক মৃত্যুর তথ্য উদঘাটনে মানববন্ধন ফুলবাড়ীতে অপহরণ মামলায় আটক এক ফুলবাড়ীতে ইয়াবাসহ আটক এক

কাপাসিয়া উপজেলা বিএনপি’র উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত-দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : শনিবার, ১৫ এপ্রিল, ২০২৩
  • ৫৯ বার পঠিত

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধিঃ

গাজীপুরের কাপাসিয়া উপজেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে ঘাগটিয়া চালা ওয়েল ফেয়ার ক্লাব মাঠে বিশাল দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। উপজেলা বিএনপির বিভিন্ন ইউনিয়নে মাসব্যাপী ‘দোয়া ও ইফতার মাহফিল’ শেষে সকল পর্যায়ের নেতৃবৃন্দদের অংশগ্রহণে অনুষ্ঠিত দোয়া ও ইফতার পূর্ব আলোচনায় প্রধান মেহমান হিসাবে বক্তব্য রাখেন গাজীপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও কাপাসিয়া উপজেলা বিএনপির সভাপতি শাহ্ রিয়াজুল হান্নান রিয়াজ।

বিশেষ মেহমান হিসাবে উপস্থিত ছিলেন কাপাসিয়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব খন্দকার আজিজুর রহমান পেরা।

 

ঘাগটিয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক হারুন অর রশিদ মাঝির পরিচালনায় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি আব্দুল করিম বেপারি, জেলা মহিলা দলের সভানেত্রী অ্যাড. জান্নাতুল ফেরদৌসী, জেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক আফজাল হোসেন বেপারী, উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এফ এম কামাল হোসেন, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আজগর হোসেন খান, জেলা ছাত্রদলের সভাপতি ইমরান হোসেন শিশির, জেলা কৃষক দলের সদস্য সচিব ফকির ইস্কান্দার আলম জানু প্রমূখ। এছাড়া জেলা, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের বিপুল সংখ্যক দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দোয়া মাহফিলে দলীয় চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি, দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের সুস্থতা কামনা, মরহুম ব্রিগেডিয়ার জেনারেল আসম হান্নান শাহ্ এবং পরিবারবর্গ সহ সকল দলীয় মৃত নেতা-কর্মীদের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়। দোয়া ও ইফতার মাহফিলে দলের বিপুল সংখ্যক নেতা-কর্মী অংশগ্রহন করেন। দোয়া পরিচালনা করেন উপজেলা ওলামা দলের সভাপতি মাওলানা মোঃ সিদ্দিক হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park