1. admin@aparadhatallasi.com : admin :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৪:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
সাতকানিয়ায় ১৭ টাকা পাওনাকে কেন্দ্র করে ছু রিকাঘা তে যুবককে হ ত্যা রংপুর বিভাগের ১৯ উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের শপথগ্রহণ অনুষ্ঠিত রানীশংকৈলে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহের সমাপনি অনুষ্ঠান অনুষ্ঠিত ৫৩বছর বছর ধরে ঘাস বেচেই সংসার চলে ভূমিহীন অমলের ফুলবাড়ীতে ই‌রি-বোরো ধান সংগ্রহে উন্মুক্ত লটারি পঞ্চগড়ের দেবীগঞ্জে ফার্মেসীতে ফেনসিডিল সেবনের সময় পুলিশের হাতে আটক দুই ফুলবাড়ীতে রেমালের প্রভাব: পাকা ধান নিয়ে দুশ্চিন্তায় কৃষক তীব্র গরমে স্বস্তি দিচ্ছে তালের শাঁস ফুলবাড়ীতে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উদ্বোধন মাদারীপুরে সমাজসেবার দুই কর্মকর্তার বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ

ফুলবাড়ীতে পতিতাবৃত্তির অভিযোগে খদ্দের সহ আটক চার-দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩
  • ৮৭১ বার পঠিত

মোকাররম হো‌সেন, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ

 

 

দিনাজপুরের ফুলবাড়ী পৌর শহরের এক বাসাবা‌ড়িতে পতিতাবৃত্তির অভিযোগে দুই খদ্দের, এক নারী এবং বাড়ীর মালিকসহ চারজনকে আটক করেছে থানা পুলিশ। গত বুধবার (১০ মে) রাত ৮টায় পৌর এলাকার পূর্ব গৌরীপাড়া গ্রামের রফিকুল ইসলাম টিটু নামের এক ব্যক্তির বা‌ড়ি থেকে তাদের আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্ততা (ওসি) আশ্রাফুল ইসলাম।

আটককৃতরা হলেন, বাড়ির মালিক রেজাউল ইসলামের ছেলে রফিকুল ইসলাম টিটু (৪৫), এক নারী (২১), পার্বতীপুর উপজেলার পূর্ব সুকদেবপুর গ্রামের (চেয়ারম্যানপাড়া) ফয়জার মেম্বারের ছেলে রউফ বাবু (১৮) এবং একই গ্রামের জহুরুল ইসলামের ছেলে পিয়ার আলী (১৮)। আটক ব্যক্তিদের বৃহস্পতিবার দুপুরে দিনাজপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

থানায় দায়ের করা মামলা সূত্রে জানা যায়, পৌর এলাকার পূর্ব গৌরীপাড়া গ্রামের রফিকুল ইসলাম টিটুর বাড়ির দোতলায় বুধবার (১০ মে) রাতে পতিতাবৃত্তির সময়, স্থানীয়রা ওই বা‌ড়ি ঘেরাও করে পুলিশে খবর দেন। খবর পেয়ে এই মামলার বাদি উপ-পরিদর্শক (এসআই) আরিফুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে বাড়ির মালিক রফিকুল ইসলাম টিটু এবং এক পতিতাসহ রউফ বাবু ও পিয়ার আলী নামের দুইজন খদ্দরকে আটক করে। একই সময়ে পতিতাবৃত্তির কাজে ব্যবহারের জন্য সরকারি সরবরাহকৃত ১০টি সুগন্ধিযুক্ত নিরাপদ কনডম জব্দ করা হয়।

ধৃত বাড়ির মালিক রফিকুল ইসলাম টিটু জিজ্ঞাসাবাদে পুলিশকে জানিয়েছেন, দীর্ঘদিন থেকে তার পূর্ব গৌরীপাড়াস্থ বাড়ির দোতলায় ধৃত ওই নারী সহ বেশ কয়েকজন নারীকে দিয়ে পতিতাবৃত্তির কার্যক্রম চালিয়ে আসছিলেন। একইভাবে রউফ বাবু ও পিয়ার আলীও পুলিশের কাছে স্বীকার করেছেন, তারা ওই নারীর সাথে রফিকুল ইসলাম টিটুর দোতলায় অ‌নৈ‌তিক ক‌াজে লিপ্ত হয়েছিলেন।

এদিকে নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় বাসিন্দারা বলেন, দীর্ঘদিন থেকে রফিকুল ইসলাম টিটু অদৃশ্য ক্ষমতার বলে দিনে রাতে তার বা‌ড়িতে পতিতাবৃত্তির কার্যক্রম চালিয়ে আসছিলেন। তার সঙ্গে বিভিন্ন এলাকার প্রভাবশালী কিছু ব্যক্তি ও বখাটের সখ্যতা থাকায় প্রতিবেশীরা এবিষয়ে প্রতিবাদ করার সাহস পাচ্ছিলেন না।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশ্রাফুল ইসলাম বলেন, দীর্ঘদিন থেকে ওই বাড়িতে পুলিশের নজরদারী ছিল। এলাকাবাসীর সহযোগিতায় পতিতা ও খদ্দের সহ বা‌ড়ির মালিককে আটক করা গেছে। এ ব্যাপারে আটক ব্যক্তি‌দের বিরুদ্ধে মানব পাচার প্রতিরোধ ও দমন আইনে, পতিতাবৃত্তির জন্য আহবান জানিয়ে আশ্রয়স্থল প্রদান ও পতিতাবৃত্তি করার অপরাধে মামলা রুজু করা হয়েছে। আটককৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park