1. admin@aparadhatallasi.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
রানীশংকৈলে ৩০০গ্রাম গাঁজা সহ গ্রেফতার -১ কোটা সংস্কারসহ শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ ঠাকুরগাঁওয়ে জেলা আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত পুলিশের সঙ্গে সংঘর্ষে নিহত হয়েছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন ময়মনসিংহের পাগলা থানা এলাকায় প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকার ছেলে সহকারী শিক্ষক কে অপদস্ত করে গাজীপুরের শ্রীপুরে গৃহবধূকে ধর্ষণের মামলায় স্কুল পরিচালক গ্রেফতার ড. এফ দীপংকর মহাথের রহস্যজনক মৃত্যুর তথ্য উদঘাটনে মানববন্ধন ফুলবাড়ীতে অপহরণ মামলায় আটক এক ফুলবাড়ীতে ইয়াবাসহ আটক এক

ফুলবাড়ী থানা পরিদর্শনে অতিরিক্তি ডিআইজি-দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৩ মে, ২০২৩
  • ১২৮ বার পঠিত

মোকাররম হো‌সেন, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ

 

দিনাজপুরের ফুলবাড়ী থানা ও অতিরিক্তি পুলিশ সুপার (ফুলবাড়ী সার্কেল) এর কার্যালয় পরিদর্শন করেছেন রংপুর রেঞ্জ এর অতিরিক্তি (ডিআইজি) পুলিশ উপ-মহাপরিদর্শক (অপারেশন ) এসএম রশিদুল হক (পিপিএম সেবা)।

মঙ্গলবার সকাল সাড়ে ১০ টায় তিনি অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপা‌রের কার্যালয় (ফুলবাড়ী সা‌র্কেল) ও থানা পরিদর্শনে আসেন। পরিদর্শনকালে থানা চত্ত্বরে শোভা বর্ধন সহ থানা কর্তৃপক্ষের নানা পদক্ষেপে তিনি সন্তোষ প্রকাশ করেন।

পরিদর্শনে এসে থানার পুকুরে মৎস্য পোনা অবমুক্ত করেন এবং থানা চত্ত্বরে একটি ফলদ বৃক্ষ রোপন করেন তিনি।

পরিদর্শনকালে অতিরিক্তি পুলিশ সুপার (দিনাজপুর সদর সার্কেল ও ফুলবাড়ী সার্কেলের অতিরিক্ত দায়িত্ব) শেখ মো. জিন্নাহ আল মামুন, ফুলবাড়ী সার্কেলের পুলিশ পরিদর্শক আকরাম হোসেন, ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশ্রাফুল ইসলাম, পুলিশ পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলামসহ ফুলবাড়ী ও পার্বতীপুর থানার পদস্থ পুলিশ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

অতিরিক্তি পুলিশ সুপার (ফুলবাড়ী সার্কেল) শেখ জিন্নাহ আল মামুন বলেন, নিয়মিত পরিদর্শনের অংশ হিসেবে তিনি এ পরিদর্শন এসেছেন।

এদিকে অতিরিক্তি উপ-মহাপুলিশ পরিদর্শক আগমন উপলক্ষে নানা রঙ্গের বেলুন ফেস্টুন ও রঙিন পতাকা দিয়ে থানা চত্ত্বরে সাজা‌তে দেখা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park