1. admin@aparadhatallasi.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
রানীশংকৈলে ৩০০গ্রাম গাঁজা সহ গ্রেফতার -১ কোটা সংস্কারসহ শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ ঠাকুরগাঁওয়ে জেলা আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত পুলিশের সঙ্গে সংঘর্ষে নিহত হয়েছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন ময়মনসিংহের পাগলা থানা এলাকায় প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকার ছেলে সহকারী শিক্ষক কে অপদস্ত করে গাজীপুরের শ্রীপুরে গৃহবধূকে ধর্ষণের মামলায় স্কুল পরিচালক গ্রেফতার ড. এফ দীপংকর মহাথের রহস্যজনক মৃত্যুর তথ্য উদঘাটনে মানববন্ধন ফুলবাড়ীতে অপহরণ মামলায় আটক এক ফুলবাড়ীতে ইয়াবাসহ আটক এক

ফরিদপুর নগরকান্দা উপজেলা কাইচাইল ইউনিয়নের শোলপুর গ্রামে ৭৬ তম শ্রীশ্রী তারকব্রহ্ম মহানাম যঙ্গানুষ্ঠান-দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : বুধবার, ৩১ মে, ২০২৩
  • ৬১ বার পঠিত

ফরিদপুর জেলা প্রতিনিধিঃ

 

ফরিদপুর নগরকান্দা উপজেলা কাইচাইল ইউনিয়নের শোলপুর গ্রামে দেশ, জাতি, সর্বজীবের মঙ্গল ও বিশ্ব শান্তি কামনায় ৭৬ তম বার্ষিক। শোলপুর হরিখোলা সার্বজনীন রাধাগোবিন্দ মন্দিরে ভাগবত পাঠ, ৪০ প্রহর ব্যাপী অখন্ড তারকব্রহ্ম মহানাম যজ্ঞ নুষ্ঠান ও অষ্টকালীন লীলা কীর্তন অনুষ্ঠিত হয়।

 

নাম ভজ নাম চিন্ত নাম করা সার, নাম বিনা কলিকালে গতি নাহি আর ।এ অনুষ্ঠানটি (২০মে )থেকে শুরু হয়ে (৩০ মে) অনুষ্ঠান বিশ্ব শান্তি মঙ্গল কামনা, জল কেলি ও ভোগের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত।

দেশের বিভিন্ন অঞ্চলের খ্যাতিসম্পন্ন গায়ক ও পাঠক এতে অংশ গ্রহন করেন।

এ অনুষ্ঠানে ফরিদপুর-২ আসনের সংসদ সদস্য শাহদাব আকবর লাবু চৌধুরী নগরকান্দা থানার ওসি মিরাজ হোসেন ,আওয়ামী লীগের নেতা কর্মী, ইউপি সদস্য সহ একাধিক ব্যক্তি এ সময় উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park