1. admin@aparadhatallasi.com : admin :
রবিবার, ২৩ জুন ২০২৪, ১২:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
ঠাকুরগাঁও জেলা পুলিশের অভিযানে ১৭০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ গ্রেফতার -৫ রাসেলসস ভাইপার দেখলে যোগাযোগ করবেন যেসব নাম্বারে.. লোহাগাড়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগে সংবাদ সম্মেলন ফুলবাড়ীতে অসুস্থ ছাগলের মাংস বিক্রয়ের অভিযোগ ভ্রাম্যমান আদালতে ২০ হাজার টাকা জরিমানা মধুপুরে প্রাইভেটকার ও মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে নিহত ২ আহত ৮ রংপুরের বাজারে উঠতে শুরু করেছে সুস্বাদু হাঁড়িভাঙা আম কাপাসিয়া প্রাণিসম্পদ দপ্তরের সহযোগিতায় পাগলা মহিষ উদ্ধার ঢাকাগা‌মী টিকেটে অতিরিক্ত ভাড়া আদায়,যাএীদের ক্ষোভ গোপালগঞ্জে জাল সনদে দীর্ঘদিন লিটন কুমার করেন প্রকল্প ম্যানেজারের চাকরি র‌্যাব-১৫,এর অভিযানে রামু’র পশ্চিম উমখালী থেকে পলাতক ২জন আসামী গ্রেফতার

পুনরায় মেয়র নির্বাচিত হওয়ায় রুয়েট ক্যাম্পাসে শ্যাম দত্তের মিষ্টি বিতরন-দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : শনিবার, ২৪ জুন, ২০২৩
  • ৪১ বার পঠিত

রাজশাহী ব্যুরোঃ

 

গত ২১শে জুন ২০২৩ রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে আওয়ামীলীগ সমর্থীত নৌকা প্রতীক নিয়ে পুনরায় নির্বাচিত হয়েছেন রাজশাহীর মাটি ও গণমানুষের নেতা এবং দেশরত্ন শেখ হাসিনার আস্থাভাজন ছোট ভাই জননেতা এ এইচ এম খায়রুজ্জামান লিটন। সেই বিজয় আনন্দে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) ক্যাম্পাসে মিষ্টি বিতরণ করা হয়েছে।

 

শনিবার (২৪ জুন) সকাল ১১ টার দিকে এই মিষ্টি বিতরণ করেন রুয়েটের সহকারী অধ্যাপক ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শ্যাম দত্ত। এসময় রুয়েটের সকল শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীরা নবনির্বাচিত মেয়রকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। এছাড়াও মেয়রের পক্ষ থেকে সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন সহকারি অধ্যাপক শ্যাম দত্ত।
খোঁজ নিয়ে জানাগেছে, এই শ্যাম দত্ত নির্বাচনী প্রচার প্রচারণায় ব্যাপক পরিশ্রম করেছেন। তিনি মহানগরীর শাহমুখদুম থানা এলাকার নির্বাচনী প্রচারনার দ্বায়িত্ব পালন করেছেন।

 

পরে এই পরিশ্রমী সহকারি অধ্যাপক শ্যাম দত্তের সাথে কথা হলে তিনি বলেন, আমার রাজনৈতিক অবিভাবক খায়রুজ্জামান লিটন ভাই। আমি তার নির্দেশনা মত কাজ করি। আমাকে নগরীর শাহমুখদুম থানা এলাকার দ্বায়িত্ব দিয়েছিল, আমি আমার পরিশ্রমের মাধ্যমে দ্বায়িত্ব পালন করেছি। আমি রাত দিন দেখিনি, কর্মীরা যেভাবে চেয়েছে আমি তাদের সাথে সেভাবে কাজ করেছি। তবে এই সিটির মানুষ বুঝে গেছে, কে রাজশাহীকে বদলে দিয়েছেন আর কে মানুষের ভাগ্যের উন্নয়ন করবে। আপনারা জানেন, এবার লিটন ভাইয়ের প্রতিশ্রুতি কর্মসংস্থানের। তাই দল মত উপেক্ষা করে লিটন ভাইকে বিপুল ভোটে জয়লাভ করিয়েছে। খুব সুন্দর ও সুষ্ঠভাবে নির্বাচন পরিচালনা করায় প্রথম ধন্যবাদ জানায় আমাদের গণমানুষের নেত্রী দেশরত্ন শেখ হাসিনাকে এরপর নির্বাচন কমিশনকে।

 

এই বিজয় শুধু লিটন ভাইয়ের একার নয়, এই বিজয় নৌকার, এই বিজয় আওয়ামী লীগের, এই বিজয় নগরীর প্রতিটা মেহনতি মানুষের। আমাদের নেত্রী দেশ বাসিকে বুঝিয়ে দিয়েছে এই দলীয় সরকারের অধিনে সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব। আশাকরি আগামী জাতীয় নির্বাচনও এমন সুন্দরভাবে শেষ হবে এবং আওয়ামী সরকার নির্বাচিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park