1. admin@aparadhatallasi.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
রানীশংকৈলে ৩০০গ্রাম গাঁজা সহ গ্রেফতার -১ কোটা সংস্কারসহ শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ ঠাকুরগাঁওয়ে জেলা আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত পুলিশের সঙ্গে সংঘর্ষে নিহত হয়েছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন ময়মনসিংহের পাগলা থানা এলাকায় প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকার ছেলে সহকারী শিক্ষক কে অপদস্ত করে গাজীপুরের শ্রীপুরে গৃহবধূকে ধর্ষণের মামলায় স্কুল পরিচালক গ্রেফতার ড. এফ দীপংকর মহাথের রহস্যজনক মৃত্যুর তথ্য উদঘাটনে মানববন্ধন ফুলবাড়ীতে অপহরণ মামলায় আটক এক ফুলবাড়ীতে ইয়াবাসহ আটক এক

মথুরাপুর পাবলিক হাই স্কুলের ৯০ বছর পূর্তি উপলক্ষ্যে র‍্যালীও আলোচনা সভা অনুষ্ঠিত-দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : রবিবার, ২ জুলাই, ২০২৩
  • ৪৪ বার পঠিত

গীতি গমন চন্দ্র রায়,স্টাফ রিপোর্টারঃ

 

ঠাকুরগাঁওয়পর ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ মথুরাপুর পাবলিক হাই স্কুলের ৯০ বছর পূর্তিতে এক আনন্দ মুখরিত উল্লাসে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়ছে গত ১ জুলাই শনিবার বিদ্যালয় মাঠ প্রাঙ্গন থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে ঠাকুরগাঁও সদর উপজেলার পৌর শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় বিদ্যালয় মাঠে এসে শেষ হয়।

 

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে জাতীয় পতাকা উত্তোলন,পায়রা উড়ানো,জাতীয় স্কাউট পতাকা উত্তোলন অনুষ্ঠানের উদ্বোধন করেন ঠাকুরগাঁও-১ আসেনর সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী পানি সম্পদ মন্ত্রণালয় ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন এমপি।

 

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গেস্ট অব অনার ঠাকুরগাঁও জেলা পরিষদের চেয়ারম্যান ও ঠাকুরগাঁও জেলা আ’লীগের সভাপতি মুহ: সাদেক কুরাইশী,অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: মামুন ভুইয়া,সরকারী মহিলা কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ এম.ফজলুর রহমান,রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারী বিভাগের প্রাপ্তন বিভাগীয় প্রধান প্রফেসর ডা: মো: আব্দুল কাইউম,বিশেষ অতিথি ঠাকুরগাঁও সদর উপজেলা আ’লীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. অরুনাংশু দত্ত টিটো,ঠাকুরগাঁও পৌর মেয়র আঞ্জুমান আরা বেগম বন্যা,অত্র বিদ্যালয়ের প্রক্তন প্রধান শিক্ষক এম.খলিলুর রহমান,আব্দুল হামিদ, প্রধান শিক্ষক মো: আলমগীর, বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী, পূর্তি উৎসব বাস্তবায়িন কমিটির আহবায়ক ও ঠাকুরগাঁও পৌরসভার নির্বাহী প্রকৌশলী মো: বেলাল হোসেন প্রমুখ।

 

অনুষ্ঠান সঞ্চালনা করেন বিদ্যালয়ের শিক্ষার্থী স্বনামধন্য ধারাভাষ্যকার সুজন খান। অনুষ্ঠানে অত্র বিদ্যালয়ের সাবেক ছাত্র যারা মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহন করেছিলেন এমন বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারকে সংবর্ধনা প্রদান করা হয়। একই সাথে কৃতী শিক্ষার্থীদের সম্মাননা প্রদান শেষে দ্বিতীয় অধিবেশনে বিদ্যালয়ের কৃতী শিক্ষার্থী ও স্থানীয় শিল্পীদের নিয়ে মনোজ্ঞ-সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park