1. admin@aparadhatallasi.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
রানীশংকৈলে ৩০০গ্রাম গাঁজা সহ গ্রেফতার -১ কোটা সংস্কারসহ শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ ঠাকুরগাঁওয়ে জেলা আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত পুলিশের সঙ্গে সংঘর্ষে নিহত হয়েছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন ময়মনসিংহের পাগলা থানা এলাকায় প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকার ছেলে সহকারী শিক্ষক কে অপদস্ত করে গাজীপুরের শ্রীপুরে গৃহবধূকে ধর্ষণের মামলায় স্কুল পরিচালক গ্রেফতার ড. এফ দীপংকর মহাথের রহস্যজনক মৃত্যুর তথ্য উদঘাটনে মানববন্ধন ফুলবাড়ীতে অপহরণ মামলায় আটক এক ফুলবাড়ীতে ইয়াবাসহ আটক এক

রংপুরে যুগান্তরের প্রতিষ্ঠাতা নুরুল ইসলামের তৃতীয় মৃত্যু বার্ষিকী পালিত-দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : শুক্রবার, ১৪ জুলাই, ২০২৩
  • ৮০ বার পঠিত

রিয়াজুল হক সাগর, রংপুর জেলা প্রতিনিধিঃ

 

দেশের শিল্প জগতের পুরোধা, অন্যতম বৃহৎ যমুনা গ্রæপের সাবেক চেয়ারম্যান, দৈনিক যুগান্তরের স্বপ্নদ্রষ্টা ও প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের তৃতীয় মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে।

আজ বৃহস্পতিবার বিকেলে রংপুর নগরীতে যুগান্তর স্বজন সমাবেশ ও যুগান্তর রংপুর ব্যুরো অফিসের উদ্যোগে তাঁর স্বরণে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠানে দোয়া পাঠ করেন মাওলানা মো. শফিকুল ইসলাম। উপস্থিত ছিলেন যুগান্তর রংপুর ব্যুরো প্রধান মাহবুব রহমান, যুগান্তর রংপুর ব্যুরো অফিসের ফটো সাংবাদিক ও রংপুর ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের কোষাধ্যক্ষ উদয় চন্দ্র বর্মন, স্বজন সমাবেশ রংপুর জেলা শাখার সভাপতি কবি বাদল রহমান, সাধারণ সম্পাদক সাংবাদিক হারুন উর রশিদ সোহেল, আমাদের প্রতিদিন পত্রিকার বার্তা সম্পাদক বোরহান কবীর বিপ্লবসহ স্বজন সমাবেশের নেতৃবৃন্দ, সাংবাদিক, সমাজকর্মীসহ সুশিল সমাজের প্রতিনিধিগণ।

 

পরে বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের স্বরণে আয়োজিত দোয়া মাহফিলে তার রুহের মাগফেরাত কামনাসহ পরিবারবর্গের সুস্থ্যতা কামনা করে মোনাজাত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park