1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৩:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
কাপাসিয়ায় পাট চাষীদের প্রশিক্ষণ অভয়নগরে পরিচ্ছন্নতাকর্মী পদে ভূয়া সনদে চাকরি করার অভিযোগ রংপুরে দুলা ভাইয়ের হাতে শ্যালক খুন নীলফামারীতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার ভালুকায় ভরাডোবা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে অনিয়মের অভিযোগ তেলিহাটি ইউনিয়নে রাস্তার শুভ উদ্বোধন করেন গনশিক্ষা প্রতিমন্ত্রী রুমানা আলী টুসি এমপি কাপাসিয়া রামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ব্যবস্থাপনায় কমিটির নির্বাচন অনুষ্ঠিত কাপাসিয়ায় মাসিক যৌথ সভা ও ই-প্রশিক্ষণ কোর্স অনুষ্ঠিত স্কুল ঝড়েপড়া শিক্ষার্থীদের আটকাতে হবে “প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী অধ্যাপক রুমানা আলী টুসি “ কাপাসিয়ার মেয়ে সাইয়ারা কবিতা আবৃত্তি প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে দ্বিতীয়

চট্টগ্রামে র‌্যাবের অভিযানে পিকআপ ভ্যানসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার-দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৮ জুলাই, ২০২৩
  • ৯০ বার পঠিত

মোঃ কামরুল হাসান, চট্টগ্রাম জেলা প্রতিনিধিঃ

 

চট্টগ্রামের মিরসরাইয়ে দুই মাদক কারবারীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। এসময় ১৯৯ বোতল ফেন্সিডিল ও ২০ কেজি গাঁজা উদ্ধার এবং মাদক পরিবহনে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করা হয়েছে। সোমবার (১৭ জুলাই) রাতে গোপন সংবাদের ভিত্তিতে সীতাকুণ্ডের ভাটিয়ারী এলাকায় সড়কে চেকপোস্ট বসিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। উদ্ধার মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৪ লক্ষ টাকা বলে জানা যায়।

আটকরা হলেন- মিরসরাই উপজেলার জোরারগঞ্জ থানার হিঙ্গুলী ইউনিয়নের পূর্ব হিঙ্গুলী গ্রামের বেলাল হোসেনের ছেলে আলতাফ হোসেন রায়হান (২০) ও বারৈয়ারহাট পৌরসভার মেহেদী নগর এলাকার দিদারুল আলমের ছেলে শাহদাত হোসেন (১৭)। আটকদের মাদক আইনে গ্রেপ্তার দেখিয়ে সীতাকুণ্ড থানায় সোপর্দ করা হয়েছে।

র‌্যাব-৭, চট্রগ্রাম অফিস জানায়, গোপন সংবাদে জানা যায়, কতিপয় মাদক ব্যবসায়ী ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা থেকে সবুজ রংয়ের একটি পিকআপ যোগে অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল ও গাঁজা বহন করে চট্টগ্রামের দিকে আসছে। এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল গত মঙ্গলবার রাতে সীতাকুণ্ড থানার ভাটিয়ারী এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাকা রাস্তার ওপর একটি অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে গাড়ী তল্লাশী শুরু করে। এসময় একটি সন্দেহজনক পিকআপকে থামানোর সংকেত দিলে পিকআপটি না থামিয়ে দ্রুতগতিতে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে র‌্যাব সদস্যরা উক্ত পিকআপসহ আসামীদের আটক করে।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে ধৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদসহ গাড়ী তল্লাশী করে উক্ত পিকআপ এর পিছনে মালামাল বহন করার জায়গা থেকে ১টি প্লাস্টিকের বস্তার ভিতরে ১৯৯ বোতল ফেন্সিডিল এবং অপর ২টি প্লাস্টিকের বস্তার ভিতরে কালো পলিথিন দ্বারা মোড়ানো মোট ২০ কেজি গাঁজা উদ্ধারসহ আসামীদেরকে গ্রেপ্তার এবং মাদক পরিবহনে ব্যবহৃত পিকআপটি জব্দ করা হয়।

র‌্যাব আরও জানায়, আটক আসামীরা দীর্ঘদিন যাবৎ সুকৌশলে মাদকদ্রব্য (ফেন্সিডিল এবং গাঁজা) ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে পরবর্তীতে চট্টগ্রামসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রি করে আসছে। উদ্ধার মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৪ লক্ষ টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park