1. admin@aparadhatallasi.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
রানীশংকৈলে ৩০০গ্রাম গাঁজা সহ গ্রেফতার -১ কোটা সংস্কারসহ শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ ঠাকুরগাঁওয়ে জেলা আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত পুলিশের সঙ্গে সংঘর্ষে নিহত হয়েছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন ময়মনসিংহের পাগলা থানা এলাকায় প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকার ছেলে সহকারী শিক্ষক কে অপদস্ত করে গাজীপুরের শ্রীপুরে গৃহবধূকে ধর্ষণের মামলায় স্কুল পরিচালক গ্রেফতার ড. এফ দীপংকর মহাথের রহস্যজনক মৃত্যুর তথ্য উদঘাটনে মানববন্ধন ফুলবাড়ীতে অপহরণ মামলায় আটক এক ফুলবাড়ীতে ইয়াবাসহ আটক এক

কাপাসিয়ায় দুস্থদের মাঝে নগদ অর্থ ও হুইল চেয়ার বিতরণ-দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : রবিবার, ২৩ জুলাই, ২০২৩
  • ১০৬ বার পঠিত

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধিঃ

গাজীপুরের কাপাসিয়ায় অসচ্ছল ও দুস্থদের মাঝে নগদ অর্থ ও হুইল চেয়ার বিতরণ করা হয়েছে।

(২৩ জুলাই) শনিবার উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে গাজীপুর-৪ আসনের সংসদ সদস্য সিমিন হোসেন রিমি তাঁর ঐচ্ছিক ও ব্যক্তিগত তহবিল থেকে অসচ্ছল দুস্থদের মাঝে নগদ অর্থ ও হুইল চেয়ার বিতরণ করেন।

সংসদ সদস্যের বিশেষ বরাদ্দ থেকে নয়জন প্রতিবন্ধী ব্যক্তিকে হুইল চেয়ার,দুইটি গরু,দুটি ছাগল ও একটি বাইসাইকেল তাদের প্রদান করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম গোলাম মোর্শেদ খাঁনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আমানত হোসেন খাঁন, ভাইস চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান, মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আরা সরকার, উপজেলা প্রকৌশলী মোঃ মাঈন উদ্দিন, সমাজসেবা কর্মকর্তা মোঃ রুহুল আমিন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আবদুস সালাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ কোহিনুর রহমান প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা দিলারা আক্তার মনি।

অনুষ্ঠানে বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি এমপি বলেন, দেশের নারীরা এখন আর পিছিয়ে নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিছিয়ে পড়া নারীদের স্বাবলম্বী করতে নানামুখী পদক্ষেপ বাস্তবায়ন করে যাচ্ছেন। উপজেলায় ৩০ জন নারী পুরুষ ও অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে মোট পাঁচ লাখ টাকা সহায়তা প্রদান করেছেন বলে জানান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park