1. admin@aparadhatallasi.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
রানীশংকৈলে ৩০০গ্রাম গাঁজা সহ গ্রেফতার -১ কোটা সংস্কারসহ শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ ঠাকুরগাঁওয়ে জেলা আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত পুলিশের সঙ্গে সংঘর্ষে নিহত হয়েছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন ময়মনসিংহের পাগলা থানা এলাকায় প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকার ছেলে সহকারী শিক্ষক কে অপদস্ত করে গাজীপুরের শ্রীপুরে গৃহবধূকে ধর্ষণের মামলায় স্কুল পরিচালক গ্রেফতার ড. এফ দীপংকর মহাথের রহস্যজনক মৃত্যুর তথ্য উদঘাটনে মানববন্ধন ফুলবাড়ীতে অপহরণ মামলায় আটক এক ফুলবাড়ীতে ইয়াবাসহ আটক এক

২ আগস্ট রংপুরে সাড়ে ৩ ঘণ্টা অবস্থান করবেন প্রধানমন্ত্রী-দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : রবিবার, ৩০ জুলাই, ২০২৩
  • ১৩৯ বার পঠিত

রিয়াজুল হক সাগর, রংপুর জেলা প্রতিনিধিঃ

 

আগামী ২ আগস্ট রংপুরে আসবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রংপুর জেলা স্কুল মাঠে আয়োজিত জনসভায় বক্তব্য রাখবেন তিনি। ওই দিন রংপুরে সাড়ে ৩ ঘণ্টা অবস্থান করবেন প্রধানমন্ত্রী।
প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে এ সফরসূচি প্রকাশ করেছেন প্রধানমন্ত্রীর একান্ত সহকারী সচিব ইসমাত মাহমুদা।

 

সফরসূচি থেকে জানা যায়, প্রধানমন্ত্রী বেলা সাড়ে ১২ টায় তেজগাঁ বিমানবন্দর থেকে হেলিকপ্টার যোগে রংপুরের উদ্দেশ্যে রওয়ানা দিবেন। প্রধানমন্ত্রীর হেলিকপ্টার দুপুর ২ টায় রংপুর ক্যান্টনমেন্ট হেলিপ্যাডে অবতরণ করবে। পরে ২টা ৫ মিনিটে ক্যান্টনমেন্ট হেলিপ্যাড থেকে সড়ক পথে রংপুর সার্কিট হাউজের উদ্দেশ্যে রওয়ানা দিবেন তিনি।
প্রধানমন্ত্রী ২টা ১৫ মিনিটে সার্কিট হাউজে পৌঁছে সার্কিট হাউজের মিলনায়তনে বিভাগীয় পর্যায়ের কর্মকর্তাদের সাথে মতবিনিময় করবেন। এরপর ঠিক ৩ টায় প্রধানমন্ত্রী রংপুর জিলা স্কুল মাঠের জনসভার উদ্দেশ্যে রওয়ানা দিবেন। বিকেল ৩ টা ৫ মিনিটে জিলা স্কুল মাঠের জনসভায় উপস্থিত হবেন তিনি। পরে জনসভায় বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় তিনি রংপুর বিভাগের উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করবেন।

পরে বিকেল ৫ টা ২০ মিনিটে জিলা স্কুল মাঠে জনসভায় বক্তব্য শেষে তিনি ক্যান্টনমেন্ট হেলিপ্যাডের উদ্দেশ্যে রওয়ানা দিবেন সড়ক পথে। পরে সেখান থেকে হেলিকপ্টার যোগে তিনি ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দিবেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park