1. admin@aparadhatallasi.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
রানীশংকৈলে ৩০০গ্রাম গাঁজা সহ গ্রেফতার -১ কোটা সংস্কারসহ শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ ঠাকুরগাঁওয়ে জেলা আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত পুলিশের সঙ্গে সংঘর্ষে নিহত হয়েছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন ময়মনসিংহের পাগলা থানা এলাকায় প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকার ছেলে সহকারী শিক্ষক কে অপদস্ত করে গাজীপুরের শ্রীপুরে গৃহবধূকে ধর্ষণের মামলায় স্কুল পরিচালক গ্রেফতার ড. এফ দীপংকর মহাথের রহস্যজনক মৃত্যুর তথ্য উদঘাটনে মানববন্ধন ফুলবাড়ীতে অপহরণ মামলায় আটক এক ফুলবাড়ীতে ইয়াবাসহ আটক এক

স্ত্রীর সা‌থে অ‌ভিমান ক‌রে যুব‌কের আত্মহত্যা-দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : শুক্রবার, ৪ আগস্ট, ২০২৩
  • ২৪৮ বার পঠিত

মোকাররম হো‌সেন, ফুলবাড়ী (‌দিনাজপুর) প্র‌তি‌নি‌ধিঃ

 

তুচ্ছ ঘটনা‌য় স্ত্রীর সা‌থে অ‌ভিমান ক‌রে ইউসুফ (২৮) না‌মের এক যুবক গলায় ওরনা পে‌ছি‌য়ে আত্মহত্যা ক‌রেছে। শুক্রবার বি‌কেল ৩টায় উপ‌জেলার ৭নং শিবনগর ইউ‌পির দ‌ক্ষিণ বাসু‌দেবপুর নয়া পাড়ায় নিজ ঘ‌রের আড়ার সা‌থে ফাঁস দি‌য়ে আত্মহত্যা ক‌রে সে।

স্থানীয় সূ‌ত্রে জানা যায়, মৃত ফারুক হো‌সে‌নের ছে‌লে ইউসুফ আলী (২৮) স্ত্রী হা‌লিমা খাতু‌নের সা‌থে অ‌ভিমান ক‌রে আত্মহত্যা ক‌রে। বা‌ড়ির লোকজন ঝলন্ত লাশ দেখ‌তে পে‌য়ে চিৎকার কর‌লে আ‌শেপা‌শের লোকজন এ‌সে পু‌লি‌শে খবর দেয়। ইউসুফ আলী ‌পেশায় হো‌টেল শ্র‌মিক ছি‌লো। তার ৪বছর ও ৭বছ‌র বয়সী দু‌টি ছে‌লেও র‌য়ে‌ছে।

অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপার (ফুলবাড়ী সা‌র্কেল) ফরহাদ হো‌সেন জানান, প‌রিবা‌রের অ‌ভি‌যোগ না থাকায় আই‌নি প্র‌ক্রিয়া শে‌ষে উর্দ্ধতন কর্তৃপ‌ক্ষের অনুম‌তি সা‌পেক্ষ লাশ প‌রিবারের কা‌ছে হস্তান্তর করা হ‌য়ে‌ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park