1. admin@aparadhatallasi.com : admin :
রবিবার, ২৬ মে ২০২৪, ০৬:৫৫ অপরাহ্ন

সাভারে শিক্ষার্থীর মাথা ফাটালেন সাবেক ছাত্রলীগ নেতা

  • আপডেট সময় : শুক্রবার, ১১ আগস্ট, ২০২৩
  • ৪৭ বার পঠিত

সাভার প্রতিনিধিঃ

সাভার সরকারি কলেজের এক শিক্ষার্থীর ওপর হামলা করে মাথা ফাটিয়ে দেয়ার অভিযোগ উঠেছে সাবেক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে। এ ঘটনায় সাভার মডেল থানায় অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগীর ভাই বিল্লাল হোসেন।

শুক্রবার সকালে বিষয়টি নিশ্চিত করেন সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা। এরআগে বৃহস্পতিবার দুপুরে সাভার সরকারি কলেজের গেইটের সামনে হামলার ঘটনা ঘটে। আহত শিক্ষার্থী বর্তমানে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

এ ঘটনায় অভিযুক্তরা হলেন- কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও প্রাণিবিদ্যা বিভাগের শিক্ষার্থী ফারহান শাকিল ও তার সহযোগী মো. মাহিম ওরফে টম। অপরদিকে হামলার শিকার ভুক্তভোগী ওসমান গণি কলেজের প্রাণিবিদ্যা বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী।

ভুক্তভোগীর স্বজন ও অভিযোগ সূত্রে জানা যায়, সাভার সরকারি কলেজের প্রাণিবিদ্যা বিভাগের শিক্ষা সফর নিয়ে প্রাথমিক আলোচনায় ওসমান গণির সাথে ফারহান শাকিলের কথা কাটাকাটি হয়। ওসমান গণি কলেজ থেকে বের হয়ে বাসায় যাওয়ার সময় কলেজের প্রধান গেইটে ফারহান শাকিল ও তার অনুসারীরা তার ওপর হামলা করে বাঁশ দিয়ে বেধড়ক পেটায়। এ সময় উসমান গণির মাথা ফেটে যায়।

 

খবর পেয়ে তার সহপাঠীরা ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় প্রথমে সুপার মেডিকেল হাসপাতালে পরে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তার মাথায় ৬ টি সেলাই দেয়া হয়েছে। এছাড়া তার পিঠে বাঁশের আঘাতে জখম হয়েছে। মাথায় সেলাইয়ের পর সিটিস্ক্যান করানো হয়েছে। সিটিস্ক্যানের রিপোর্ট পেয়ে চিকিৎসকরা ব্যবস্থা নেবেন।

এ ব্যাপারে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, অভিযোগ তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park