1. admin@aparadhatallasi.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
রানীশংকৈলে ৩০০গ্রাম গাঁজা সহ গ্রেফতার -১ কোটা সংস্কারসহ শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ ঠাকুরগাঁওয়ে জেলা আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত পুলিশের সঙ্গে সংঘর্ষে নিহত হয়েছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন ময়মনসিংহের পাগলা থানা এলাকায় প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকার ছেলে সহকারী শিক্ষক কে অপদস্ত করে গাজীপুরের শ্রীপুরে গৃহবধূকে ধর্ষণের মামলায় স্কুল পরিচালক গ্রেফতার ড. এফ দীপংকর মহাথের রহস্যজনক মৃত্যুর তথ্য উদঘাটনে মানববন্ধন ফুলবাড়ীতে অপহরণ মামলায় আটক এক ফুলবাড়ীতে ইয়াবাসহ আটক এক

সাভার থানা যুবলীগের উদ্যোগে শোক দিবস পালিত

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০২৩
  • ৬২ বার পঠিত

মো.মাইনুল ইসলাম,সাভার ঢাকাঃ

 

আজ ২৪ শে আগস্ট জাতীয় শোক দিবসের মাস হিসেবে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী ও বঙ্গবন্ধুর পরিবারের সকল সদস্যদেরের স্মরণে সাভার থানা যুবলীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

২৪শে আগস্ট বৃহস্পতিবার দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কের সাভার মডেল মসজিদ সংলগ্ন এলাকায় এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সাভার থানা যুবলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) ফয়সাল আহমেদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ও দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান (এমপি) এবং প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সাভার উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব।

 

অনুুুষ্ঠানে সাভার থানা যুবলীগের সাধারণ সম্পাদক নাসির আহমেদ এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাসুদ চৌধুরী, সাভার উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও ঢাকা জেলা উত্তর মহিলা আওয়ামী লীগের সভাপতি ইয়াসমিন চৌধুরী সুমি, ঢাকা জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান, সাভার উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান। এসময় আরো উপস্থিত ছিলেন সাভার থানা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ ফরিদ-আল -রাজি, বিরুলিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জুয়েল মন্ডল, তেঁতুলঝোড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মনির হোসেন, যুবলীগ নেতা রাজু আহমেদ শ্যামল, যুবলীগ নেতা রাকিবুজ্জামান জুয়েল, যুবলীগ নেতা সাইফুল ইসলাম তুহিন, যুবলীগ নেতা মেহেদী হাসান মদীন, যুবলীগ নেতা রায়হান, যুবলীগ নেতা রাসেল, যুবলীগ নেতা সালাউদ্দিন সহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা এবং সর্বস্তরের মানুষ উপস্থিত ছিলেন।

বার্তা প্রেরক : মো.মাইনুল ইসলাম, সাভার ঢাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park