1. admin@aparadhatallasi.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
রানীশংকৈলে ৩০০গ্রাম গাঁজা সহ গ্রেফতার -১ কোটা সংস্কারসহ শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ ঠাকুরগাঁওয়ে জেলা আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত পুলিশের সঙ্গে সংঘর্ষে নিহত হয়েছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন ময়মনসিংহের পাগলা থানা এলাকায় প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকার ছেলে সহকারী শিক্ষক কে অপদস্ত করে গাজীপুরের শ্রীপুরে গৃহবধূকে ধর্ষণের মামলায় স্কুল পরিচালক গ্রেফতার ড. এফ দীপংকর মহাথের রহস্যজনক মৃত্যুর তথ্য উদঘাটনে মানববন্ধন ফুলবাড়ীতে অপহরণ মামলায় আটক এক ফুলবাড়ীতে ইয়াবাসহ আটক এক

অভয়নগরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ৬৩ বার পঠিত

মোঃ কামাল হোসেন, বিশেষ প্রতিনিধিঃ

যশোরের অভয়নগরে সাগর গাজী(২৫) নামের এক মাদক ব্যবসায়ীকে ১০পিস ইয়াবাসহ আটক করেছে উপজেলার সিদ্দিপাশা আমতলা ক্যাম্প পুলিশ। বৃহস্পতিবার (৭সেপ্টেম্বর) সকাল আনুঃ ১১ টার সময় তাকে আটক করা হয়। ক্যাম্প পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে আমতলা পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই আকরাম হোসেনসহ সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার সিদ্দিপাশা ইউনিয়নের প্রেমবাগ বাজারে অভিযান চালিয়ে ওই আসামির দেহ তল্লাশি করে ১০পিস ইয়াবাসহ তাকে আটক করা হয়। আটককৃত সাগর গাজী ওই এলাকার মৃত- তৈয়বুর গাজীর ছেলে।

 

এবিষয়ে অভয়নগর আমতলা পুলিশ ক্যাম্প ইনচার্জ এসআই মোঃ আকরাম হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে সাগর গাজী নামের একজনকে ১০পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছে, তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে অভয়নগর থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park