1. admin@aparadhatallasi.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
রানীশংকৈলে ৩০০গ্রাম গাঁজা সহ গ্রেফতার -১ কোটা সংস্কারসহ শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ ঠাকুরগাঁওয়ে জেলা আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত পুলিশের সঙ্গে সংঘর্ষে নিহত হয়েছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন ময়মনসিংহের পাগলা থানা এলাকায় প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকার ছেলে সহকারী শিক্ষক কে অপদস্ত করে গাজীপুরের শ্রীপুরে গৃহবধূকে ধর্ষণের মামলায় স্কুল পরিচালক গ্রেফতার ড. এফ দীপংকর মহাথের রহস্যজনক মৃত্যুর তথ্য উদঘাটনে মানববন্ধন ফুলবাড়ীতে অপহরণ মামলায় আটক এক ফুলবাড়ীতে ইয়াবাসহ আটক এক

রায়পুরে সাবেক সেনা কর্মকর্তা কর্ণেল নুরনবীর বাড়িতে দূর্ধর্ষ চুরি, চোর চক্রের বিরুদ্ধে থানায় মামলা দায়ের

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫৪ বার পঠিত

পীরজাদা মোঃ মাসুদ হোসাইনঃ রায়পুর, লক্ষ্মীপুর প্রতিনিধিঃ

লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার ৭ নং বামনী ইউনিয়নে একজন সেনা কর্মকর্তার বাড়িতে দূর্ধর্ষ চুরির অভিযোগ উঠেছে। এ ব্যাপারে স্থানীয় চোরচক্রের সদস্য সাইচা গ্রামের রাড়ি বাড়ির হেজা মিস্ত্রীর ছেলে আলমগীরের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা চোরচক্রের আরো ২/৩ জনের নামে রায়পুর থানায় একটি এজাহার দায়ের করা হয়েছে।

সরেজমিন ও এজাহার সূত্রে জানা যায়, সাইচা গ্রামের আবসার উদ্দীন পাটোয়ারী বাড়ির কর্ণেল নুরনবী (অবঃ) এর গ্রামের বাড়ি থেকে চোরচক্র গত কয়েকদিনে ৮০ কেজি ওজনের এক বান্ডিল লোহার রড, ৩ টি নলকুপের উপরের অংশ ও একটির পানির পাম্প নিয়ে যায়, যা আনুমানিক মূল্য প্রায় ৬০ হাজার টাকা। চুরির সময় তাঁর বাড়ির তত্বাবধায়ক জাহিদ হোসেন ও ফিরোজা বেগম চোরদের দেখে ফেলে। পরবর্তীতে চোর আলমগীর পাম্পটি স্থানীয় মনোহর আলীর ছেলে বাহারের কাছে বিক্রি করতে গেলে জানাজানি হয়ে যায়। এ ব্যাপারে বাড়ির তত্বাবধায়ক জাহিদ হোসেন বাদী হয়ে রায়পুর থানায় একটি লিখিত এজাহার দায়ের করে।

কর্ণেল নুরনবীর ভাই মোঃ নুরুল আমিন বলেন, আমার ভাই একজন সাবেক সেনা কর্মকর্তা, তিনি মানবতার কল্যানে সবসময় কাজ করেন, ইতিমধ্যে তিনি শিক্ষা বিস্তারে ঢাকা উত্তরায় মাইলস্টোন স্কুল এন্ড কলেজ, রায়পুর মাইলস্টোন ভোকেশনালসহ অসংখ্য শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তোলেন। তাঁর প্রতিষ্ঠিত প্রতিষ্ঠানগুলোতে হাজার হাজার মানুষের কর্মসংস্থান হয়েছে। তার বাড়িতে এ ধরনের চুরি মেনে নেয়ার মতো নয়।

মাইলস্টোন স্কুল এন্ড কলেজের সিনিয়ার পরিচালক (প্রশাসন) মোঃ মাসুদ আলম বলেন, আমাদের প্রতিষ্ঠানের সম্মানিত প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা কর্ণেল নুর নবী স্যারের বাড়িতে এ ধরনের চুরির তীব্র নিন্দা জানাই। অচিরেই চোর চক্রকে গ্রেফতার করে আইনের আওতায় আনার জোর দাবী জানাই।

রায়পুর থানার ওসি শিপন বড়ুয়া বলেন, চুরির গঠনার এজাহার পেয়েছি, খুব তাড়াতাড়ি চোরচক্রকে সনাক্ত করে আইনের আওতায় আনা হবে। বিষয়টি আমরা গুরুত্ব সহকারে দেখছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park