1. admin@aparadhatallasi.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
রানীশংকৈলে ৩০০গ্রাম গাঁজা সহ গ্রেফতার -১ কোটা সংস্কারসহ শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ ঠাকুরগাঁওয়ে জেলা আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত পুলিশের সঙ্গে সংঘর্ষে নিহত হয়েছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন ময়মনসিংহের পাগলা থানা এলাকায় প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকার ছেলে সহকারী শিক্ষক কে অপদস্ত করে গাজীপুরের শ্রীপুরে গৃহবধূকে ধর্ষণের মামলায় স্কুল পরিচালক গ্রেফতার ড. এফ দীপংকর মহাথের রহস্যজনক মৃত্যুর তথ্য উদঘাটনে মানববন্ধন ফুলবাড়ীতে অপহরণ মামলায় আটক এক ফুলবাড়ীতে ইয়াবাসহ আটক এক

অভয়নগরে পল্লীমঙ্গল আদর্শ মহাবিদ্যালয়ে নবীন বরন ও ক্লাসের উদ্বোধন

  • আপডেট সময় : সোমবার, ৯ অক্টোবর, ২০২৩
  • ৫২ বার পঠিত

মোঃ কামাল হোসেন, বিশেষ প্রতিনিধিঃ

যশোরের অভয়নগর উপজেলায় পল্লীমঙ্গলী মঙ্গল আদর্শ মহাবিদ্যালয়ে নবীন বরন ও ক্লাসের উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার (৮ অক্টোবর) সকালে পল্লীমঙ্গল আদর্শ মহাবিদ্যালয়ে ২০২৩-২০২৪ শিক্ষার্বষে একাদশ শ্রেণির শিক্ষার্থীদের নবীন বরন ও ক্লাসের উদ্বোধন করা হয়।পল্লীমঙ্গল আদর্শ মহাবিদ্যালয়ের অধ্যক্ষ এস এম খায়রুল বাসারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সরকার গ্রুপের চেয়ারম্যান আলহাজ আলমগীর সরকার।

 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম মল্লিক, দৈনিক নওয়াপাড়া পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক হারুন অর রশিদ, শিক্ষানুরাগী ও বিশিষ্ট ব্যবসায়ী জিয়াউর রহমান মিলন। পল্লীমঙ্গল আদর্শ মহাবিদ্যালয়ের প্রভাষক কুমার সঞ্জীব বসুর সঞ্চারনায় এসময় আরো বক্তব্য রাখেন, প্রভাষক জি এম রফিকুল ইসলাম, মো. নূর জালাল, তাপস কুমার মন্ডল, মো. ইকবাল কবীর, অভিভাবক সদস্য রসময় বিশ্বাস, শিক্ষার্থী নূরনাহার আক্তার বিথি, মোহাম্মাদ ইসরাফিল প্রমুখ। সহকারী অধ্যাপক হোসেন আলীকে শ্রেষ্ঠ শিক্ষক হিসাবে, নিশাত শোভা শ্রেষ্ঠ শিক্ষার্থী হিসেবে এবং জাকিয়া সুলতানা কিরাত প্রতিযোগিতায় ও সামিয়া খাতুন রচনা প্রতিযোগিতায় শ্রেষ্ঠত্ব অর্জনে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

 

অনুষ্ঠানের শুরুতে অতিথিদের ফুলেল শুভেচ্ছা এবং অনুষ্ঠান শেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথিদের সম্মাননা স্মারক প্রদান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park