1. admin@aparadhatallasi.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
রানীশংকৈলে ৩০০গ্রাম গাঁজা সহ গ্রেফতার -১ কোটা সংস্কারসহ শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ ঠাকুরগাঁওয়ে জেলা আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত পুলিশের সঙ্গে সংঘর্ষে নিহত হয়েছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন ময়মনসিংহের পাগলা থানা এলাকায় প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকার ছেলে সহকারী শিক্ষক কে অপদস্ত করে গাজীপুরের শ্রীপুরে গৃহবধূকে ধর্ষণের মামলায় স্কুল পরিচালক গ্রেফতার ড. এফ দীপংকর মহাথের রহস্যজনক মৃত্যুর তথ্য উদঘাটনে মানববন্ধন ফুলবাড়ীতে অপহরণ মামলায় আটক এক ফুলবাড়ীতে ইয়াবাসহ আটক এক

দৌলতপুর সাবেক এমপি রেজাউল হক চৌধুরীর শান্তি সমাবেশ পালন

  • আপডেট সময় : রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩
  • ৩৪ বার পঠিত

ইশতিয়াক আহম্মেদ,কুষ্টিয়া জেলা প্রতিনিধিঃ

কুষ্টিয়ার দৌলতপুর,বিএনপি-জামায়াতের সন্ত্রাস নৈরাজ্য ও ষড়যন্ত্রমূলক অপরাজনীতির বিরুদ্ধে শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।(২৮ অক্টোবর)বিকেল তিনটায় উপজেলার মথুরাপুর মাধ্যামিক বিদ্যালয় মাঠে
দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সাবেক এমপি আলহাজ্ব রেজাউল হক চৌধুরীর আয়োজনে, শান্তি উন্নয়ন সমাবেশে উপজেলার বিভিন্ন ইউনিয়নের হাজার হাজার নেতাকর্মীদের ঢল নামে। এ সময় নেতাকর্মীরা বিএনপির বিরুদ্ধে বিভিন্ন স্লোগান দেয়।সমাবেশে রেজাউল হক চৌধুরী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলাদেশ নির্মাণ করে চলছেন তার সুযোগ্যকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আওয়ামী লীগ সরকার টানা ১৫ বছর ক্ষমতায় থাকায় ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদৃষ্টিসম্পন্ন নেতৃত্বের কারণে বাংলাদেশ বদলে গেছে।

 

দেশের সকল শ্রেণি-পেশার মানুষের জীবনমান উন্নয়ন হচ্ছে।তিনি আরও বলেন, ষড়যন্ত্রের রাজনীত করার কারণে এদেশের মানুষ তাদেরকে প্রত্যাখ্যান করেছে। শেখ হাসিনার নেতৃত্বের প্রতি দেশে জনগণ আস্থাশীল। বিএনপি-জামায়াত দেশে যে নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টি করেছে তার প্রতিবাদে আজকের সমাবেশ। স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ঐক্যের মন্ত্রে উজ্জীবিত হয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান তিনি। ২০০১ সালের নির্বাচন পরবর্তী সহিংসতার কথা তুলে ধরে বলেন, ২০০১ সালের নির্বাচন পরবর্তী সময়ে দৌলতপুর আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীকে অত্যাচার করছে বিএনপি। তখন আওয়ামী লীগের নেতাকর্মী বাড়িতে থাকতে পারেনি। ২০০১ সালের ঘটনার পুন:বৃত্তি যেন না হয় এ বিষয়ে সতর্ক থাকতে হবে। নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করার আহবান জানান তিনি।

 

এসময় শান্তি ও উন্নয়ন সমাবেশে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোঃমোতাছিম বিল্লাহ,দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃসেলিম চৌধুরী, যুব ও ক্রিয়া বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান লোটন চৌধুরী, উপজেলা আওয়ামীগের তথ্য বিষয়ক সম্পাদক মোঃ জাহেরুল,মোঃ শহিদুল হালসানা, অধ্যাপক স্বপন, উপজেলা আওয়ামী লীগের সদস্য সরদার আক্তার হোসেন, দেওয়ান হাফিজুর রহমান, মোঃশহিদুল ইসলাম,সহ মথুরাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃহাসেম উদ্দীন হাসু,কুষ্টিয়া জেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মামুন কবিরাজ,দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের সদস্য এ কে এম ফজলুল হক কবিরাজ, খোলিল মেম্বার।যুবলীগ নেতা বকতিয়ার রহমান বাচ্চু, সাজদার মেম্বার,সহ আওয়ামী লীগের বিভিন্ন সহযোগিতা সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park