1. admin@aparadhatallasi.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
রানীশংকৈলে ৩০০গ্রাম গাঁজা সহ গ্রেফতার -১ কোটা সংস্কারসহ শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ ঠাকুরগাঁওয়ে জেলা আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত পুলিশের সঙ্গে সংঘর্ষে নিহত হয়েছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন ময়মনসিংহের পাগলা থানা এলাকায় প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকার ছেলে সহকারী শিক্ষক কে অপদস্ত করে গাজীপুরের শ্রীপুরে গৃহবধূকে ধর্ষণের মামলায় স্কুল পরিচালক গ্রেফতার ড. এফ দীপংকর মহাথের রহস্যজনক মৃত্যুর তথ্য উদঘাটনে মানববন্ধন ফুলবাড়ীতে অপহরণ মামলায় আটক এক ফুলবাড়ীতে ইয়াবাসহ আটক এক

ধামরাইয়ে গলায় গামছা পেচানো ব্যক্তির মরদেহ উদ্ধার

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩
  • ৪৯ বার পঠিত

কাজী সাব্বির,টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ

ঢাকার ধামরাইয়ে সায়েদুর রহমান (৩৮) এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।মঙ্গলবার (২৮ নভেম্বর) উপজেলার বাইশাকান্দা ইউনিয়নের বাইশাকান্দা বাজারের রাস্তার পাশে জঙ্গলের ভিতর থেকে এ মরদেহ উদ্ধার করে ধামরাই থানা পুলিশ।

তাৎক্ষণিক নিহতের নাম-পরিচয় জানতে পারেনি পুলিশ। পরে তথ্য প্রযুক্তির মাধ্যমে লাশের পরিচয় সনাক্ত করা হয়।নিহত সায়েদুর রহমান (৩৮) মানিকগঞ্জ জেলার সিংগাইর উপজেলার জয়মন্ডপ (দেউলী লক্ষীদিয়া) এলাকার খলিলুর রহমানের ছেলে।

 

স্থানীয় এলাকাবাসি ও পুলিশ সুত্রে জানাযায়, স্থানীরা রাস্তার পাশে জঙ্গলের ভিতরে মরদেহটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে ঘটনাস্থলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। মরদেহটির গলায় গামছা পেচানো ও নাভির ডান পাশে হালকা ক্ষতের চিহৃ রয়েছে।

এ বিষয়ে ধামরাই থানার ওসি হারুন অর-রশিদ বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। মরদেহটির গলায় গামছা পেচানো ও নাভির ডান পাশে হালকা ক্ষতের চিহৃ রয়েছে। মরদেহটির ময়না তদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে। ভিকটিমের পরিবারকে খবর দেয়া হয়েছে।এ বিষয় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park